adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মিডিয়া বি’ বা সি’ দল ভাবে, এসেছে নিউজিল্যান্ড জাতীয় দল, বললেন সাকিব

স্পোর্টস ডেস্ক : নিউজিল্যান্ড সিরিজ ঘিরে একটি কথা শোনা যাচ্ছে যে, কিউইরা যাদের পাঠিয়েছে তারা তাদের বি’ টিমও না, অন্য একটা টিম। এমন মন্তব্যের জবাবে একটি ভার্চুয়াল আলাপচারিতায় সাকিব আল হাসান বলেন, হয়তো বাংলাদেশের মানুষ ও মিডিয়াই কেবল এভাবে বি’ দল সি’ দল নিয়ে ভাবে। কারণ, এসেছে নিউজিল্যান্ড জাতীয় দল। সেভাবেই দলটিকে শ্রদ্ধা ও তাদের সাথে প্রতিদ্বন্দ্বিতা করা উচিত।

ক্রিকেট খেলাটা এতো সহজ না। আর কিউইদের হারানোও খুব সহজ হবে না। বললেন বাংলাদেশের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। এ সময় সাকিব আরও বলেন, করোনার সময়ে নিজের প্রতি বিশ্বাস রাখাটা খেলোয়াড়দের জন্য অনেক জরুরি।

তিনি আরও বলেন, করোনার সময়টায় নিজেকে এর সাথে মানিয়ে নিতে হবে। কীভাবে মানিয়ে নেয়া যায় তার উপায়গুলো বের করাটাই জরুরি কাজ। দলে তরুণ খেলোয়াড়দের অবদান নিয়ে সাকিব বলেন, দলে যেমন বেশি ম্যাচ খেলা প্লেয়ার থাকে, তেমনি কম ম্যাচ খেলা প্লেয়ারও থাকে।

তারা দলে আছে কারণ দলে থাকার যোগ্যতা তাদের আছে। এখন অভিজ্ঞতা ও তারুণ্যের মিশেলে দলটি বেশ ভারসাম্যপূর্ণ হয়েছে। সবাই অবদান রাখছে বলেই ফলাফল আসছে বাংলাদেশের অনুকূলে। আমি আশা করবো, সবার অবদান রাখার এই ধারা বিশ্বকাপেও অব্যাহত থাকবে।

টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশকে কোন পর্যায়ে দেখতে চান তিনি, এমন প্রশ্নের জবাবে সাকিব বলেন, আগে কোয়ালিফাই করতে হবে আমাদের। সেটা ভালোভাবেই করা উচিত। তাছাড়া টি-টোয়েন্টিতে কোনো বড়-ছোট দল নেই। সবারই সম্ভাবনা সমান। ভুলের সুযোগ নেই এই ফরম্যাটে। কারণ ভুল করলে তা শুধরানোর সময় পাওয়া যায় না এই ক্রিকেটে। তাই চেষ্টা থাকবে, ভুল না করার। অব্যাহতভাবে ভালো ক্রিকেট খেলে যাওয়াটাই লক্ষ্য আমাদের। – যমুনাটিভি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া