adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্যাট কামিন্সের জায়গায় কেকেআরে খেলবেন নিউজিল্যান্ডের টিম সাউদি

স্পোর্টস ডেস্ক : চোটের জন্য নেই প্যাট কামিন্স। তার পরিবর্তনে এবার আইপিলএরে দ্বিতীয় পর্যায়ের ম্যাচ খেলতে দলে নেওয়া হল নিউজিল্যান্ডের পেসার টিম সাউদিকে। কেকেআর টিম ম্যানেজমেন্টের পক্ষ থকে ঘোষণা করা হল টিম সাউদির নাম। টিম সাউদি আসার ফলে মরুশহরে কেকেআরের পেস আক্রমণের কিছুটা সমস্যা মিটল বলে মত ক্রিকেটমহলের।

২০১১ সাল থেকে আইপিএলে খেলছেন। শেষবার খেলেছিলেন ২০১৯ সালে। তারপর আর দল পাননি ৩২ বছরের কিউই পেসার। নিউজিল্যান্ডে তার পেস পার্টনার ট্রেন্ট বোল্ট খেলেন মুম্বই ইন্ডিয়ান্সে। আরেক পেসার লকি ফার্গুসন রয়েছেন এই কেকেআরেই। ২ বছর আগে শেষবার আইপিএল খেলা সাউদিকে নেওয়া হল কেকেআরে? সূত্রের খবর আইপিএলের আগে একেবারে তাজা অবস্থায় পাওয়া যাবে সাউদিকে। কারণ পাকিস্তান ও বাংলাদেশের বিরুদ্ধে সিরিজে নিউজিল্যান্ড দলে নেই টিম সাউদি। তাই আগেভাগে মরগ্যানের দলের সঙ্গে যোগ দিতে পারবেন সাউদি।

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে শেষবার আইপিএলে খেলেছিলেন কিউই পেসার। তারপর আর কোনও দল তাকে কেনার আগ্রহ দেখাননি। তার আগে আরও দুটি দলের হয়ে আইপিএলে খেলার অভিজ্ঞতা রয়েছে টিম সাউদির। ধোনির চেন্নাই সুপার কিংস ও রাজস্থান রয়্যালসের হয়ে খেলার অভিজ্ঞতা রয়েছে টিম সাউদির। কেকেআর হতে চলেছে তার চতুর্থ দল।

আইপিএল কেরিয়ারে টিম সাউদির পারফরম্যান্স মোটেও খারাপ নয়। ৪০টি ম্যাচে পেয়েছেন ২৮টি উইকেট। নিউজিল্যান্ডের জার্সিতেও টি-২০ ক্রিকেট কেরিয়ারও বেশ নজরকাড়া সাউদির। ৮২টি আন্তর্জাতিক টি-২০ ম্যাচে পেয়েছেন ৯৯টি উইকেট। ৩২ বছরের সাউদি এবার শাহরুখের দলের হয়ে কেমন ভাবে নিজেকে মেলে ধরবেন, তার দিকে তাকিয়ে নাইট সমর্থকরা। প্রসঙ্গত ২০শে সেপ্টেম্বর মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে আবু ধাবিতে দ্বিতীয় পর্যায়ের প্রথম ম্যাচ খেলবে কেকেআর। – টিভি৯ বাংলা

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া