adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হেডিংলেতে আজ ভারত ও ইংল্যান্ডের মধ্যে তৃতীয় টেস্ট শুরু, আবহাওয়ার পূর্বাভাস জানালেন মাইকেল ভন

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ সময় বিকাল ৩টায় শুরু হবে। ইতিমধ্যেই ১-০ এগিয়ে রয়েছে টিম ইন্ডিয়া। প্রথম দুই টেস্টে চার পেসার ও এক স্পিনারকে নিয়ে মাঠে নেমেছিল বিরাট অ্যান্ড কোম্পানি। তবে এ বার কেমন হতে চলেছে হেডিংলে টেস্টে ভারতীয় দলের টিম কম্বিনেশন। তারই ভবিষ্যদ্বাণী করলেন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন। তিনি জানিয়ে দিলেন কেমন দল নিয়ে বিরাটদের হেডিংলেতে নামা উচিত।

মাইকেল ভন মনে করেন তৃতীয় টেস্টে এক স্পিনারের বদলে দুই স্পিনার নিয়ে মাঠে নামা উচিত বিরাট কোহলির। তার মতে হেডিংলের পরিস্থিতিতে দলে দুই স্পিনার খেলানো খুব প্রয়োজন। সেই কারণেই ভারতীয় দলে রবিচন্দ্রন অশ্বিনকে দলে ফেরানোর পরামর্শ দিলেন মাইকেল ভন।

ক্রিকেটের ওয়েবসাইট ‘ক্রিকবাজ’ এর সঙ্গে কথা বলতে গিয়ে তিনি জানান, মনে হচ্ছে আসন্ন সপ্তাহটা খুব ভালো একটা সপ্তাহ হতে চলেছে। এটি খুব শুষ্ক, সুন্দর এবং রৌদ্রজ্জ্বল হতে চলেছে। তাই এই সপ্তাহের এই ম্যাচে আশ্বিন যদি না খেলেন তবে আমি অবাকই হব। আমি মনে করি তারা তিন পেসার এবং দুই স্পিনার নিয়ে খেলবে। এবং আমি মনে করি হেডিংলিতে এটি সঠিক সিদ্ধান্ত হবে। এটি ব্যাটিংকেও মজবুত করবে। লর্ডসে শেষ দিনে চমৎকার স্পেল বোলার করলেও হয়তো ইশান্ত শর্মা বাদ পড়তে পারেন।

মাইকেল ভন মনে করেন ইশান্তের জায়গায় অশ্বিনকে খেলালে ভারতের লাভই হবে। তবে এই ভবিষ্যদ্বাণী করতে গিয়ে ক্রিকেট ভক্তদের কাছে তিনি একটা সুখবর দিয়েছেন। নটিংহ্যাম ও লর্ডসে বৃষ্টি যেমন টেস্ট ম্যাচের উপর চোখ রাঙিয়েছিল, তেমনটা হয়তো দেখা যাবেনা হেডিংলেতে। এখন দেখার বিরাট কোহলি ও রবি শাস্ত্রী, মাইকেল ভনের কথা কতটা শোনেন। – হিন্দুস্তানটাইমস

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া