adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাকিব আল হাসান এখন স্বর্ণ ব্যবসায়ী

নিজস্ব প্রতিবেদক : বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান এক বিজ্ঞাপনের মাধ্যমে নিজের নতুন ব্যবসার কথা জানিয়ে দিলেন। এই টাইগার ক্রিকেটার এবার সোনার ব্যবসা করবেন। সাকিব নিজেই তার এই ব্যবসার কথা নিশ্চিত করেছেন।

২২ গজের খেলার পাশাপাশি ব্যবসাতে নাম লিখিয়েছেন অনেক আগেই। শেয়ার ব্যবসার পর এবার সোনার ব্যবসার নাম লেখালেন তিনি। পত্রিকার এক বিজ্ঞাপনে তিনি বলেন, প্রিয় দেশবাসী, সরকারি অনুমোদনক্রমে দেশে বৈধভাবে স্বর্ণবার এবং স্বর্ণালংকার আমদানি এবং বিক্রয়ের জন্য বাংলাদেশ ব্যাংকের অনুমোদিত ডিলার হিসেবে বুরাক কমোডিটিজ এক্সচেঞ্জ কোম্পানি’নামে একটি প্রতিষ্ঠানের কার্যক্রম শুরু করেছি।

সাকিব তার বিজ্ঞাপনে আরও বলেন, প্রয়োজনে আপনি আমার প্রতিষ্ঠানের মাধ্যমে আপনারা মধ্যপ্রাচ্যসহ পৃথিবীর যেকোনো প্রান্ত থেকে দেশে বৈধভাবে, সঠিকভাবে ওজনের খাঁটি সোনা আমদানি করতে পারেন। আবার কেউ চাইলে আমদানি করা সোনা কিনতে পারবেন। সোনা আমদানি হালাল, সোনায় বিনিয়োগও হালাল। দেশের ব্যাংকিং বিনিয়োগে সুদের হার ক্রমশ নি¤œগামী, তাই হালাল ও নিরাপদ বিকল্প হিসেবে স্বর্ণে বিনিয়োগ করে নিশ্চিন্তে থাকুন।

প্রসঙ্গত, ২০১৯ সালের ২৮ নভেম্বর সাকিব আল হাসানের ‘বুরাক কমোডিটিজ এক্সচেঞ্জ কোং’ বাংলাদেশ ব্যাংক কর্তৃক অনুমোদন পেয়েছে। সেই সঙ্গে প্রতিষ্ঠানটি ঢাকা, রংপুর ও কুমিল্লাতে ব্যবসায়িক কার্যক্রমও শুরু করেছেন। স্বর্ণের বার ও স্বর্ণালংকার আমদানিও শুরু করেছে প্রতিষ্ঠানটি।- ফেসবুক থেকে

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া