adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিজ্ঞাপনে অভিনেত্রীঅপু বিশ্বাস

বিনােদন ডেস্ক : করোনাকালে অনেকদিন ঘরবন্দি থাকার পর চলতি বছরের শুরুর দিক থেকেই কাজে ফিরেছেন জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। অভিনয় করেছেন সিনেমায়। পাশাপাশি কাজ করেছেন করোনা সচেতনতা নিয়ে। কাজের ধারাবাহিকতায় কিছুদিন আগে একটি প্রসাধনী পণ্যের (মেহেদি) বিজ্ঞাপনে মডেল হন তিনি।
চিত্রপরিচালক রকিবুল আলম রকিবের পরিচালনায় বিজ্ঞাপনটির শুটিংও শেষ হয়েছে। আগামী মাসের প্রথম সপ্তাহে এটি প্রচারে আসবে বলে জানিয়েছেন পরিচালক। এতে কাজ করা প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘মেহেদির বিজ্ঞাপনে এটি আমার প্রথম কাজ। বেশ যত্ন নিয়ে বিজ্ঞাপনটি তৈরি করেছেন রকিব ভাই। আশা করছি, এটি দর্শকের ভালো লাগবে।’ এদিকে ঈদের আগে বন্ধন বিশ্বাসের পরিচালনায় সরকারি অনুদানে নির্মিত ‘ছায়াবৃক্ষ’ নামে একটি সিনেমার শুটিং শেষ করেছেন এ নায়িকা।

এ ছাড়া ডায়েল রহমানের পরিচালনায় ‘ঈশা খাঁ’ এবং সোলায়মান হোসেন লেবুর পরিচালনায় ‘প্রেম প্রীতি বন্ধন’ নামে দুটি সিনেমায়ও অভিনয় করছেন অপু বিশ্বাস। এগুলোর অধিকাংশ কাজই বাকি রয়েছে। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই বাকি শুটিং সম্পন্ন হবে বলে জানিয়েছেন এ চিত্রনায়িকা।

মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ নামের একটি সিনেমা। কয়েকবার এ সিনেমার মুক্তির তারিখ ঘোষণা করেও করোনার কারণে সেটি পিছিয়ে দিতে হয়েছে বলে জানিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান। এদিকে সাম্প্রতিক সময়ে মিডিয়ার অস্থিরতা বিষয়েও বেশ সতর্ক দৃষ্টি রেখেছেন বলে জানিয়েছেন অপু বিশ্বাস। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমরা সিনেমায় কাজ করি। অভিনয় করি।

আমাদেরকে অনেকেই তাদের প্রিয় তালিকায় রেখে অনুসরণ করেন। সুতরাং আমাদের এমন কোনো কাজ করা উচিত নয় যেটি দর্শক মনে কষ্ট দেয় বা আমাদের পেশা নিয়ে মানুষ সমালোচনা করে।’

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া