adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

লুকাকুর প্রতীক্ষার গোল, চেলসির দাপুটে জয়

স্পোর্টস ডেস্ক : চেলসির হয়ে কাক্সিক্ষত গোলের দেখা পেলেন রোমেলু লুকাকু। বেলজিয়ামের এই তারকা স্ট্রাইকারের আলো ছড়ানো দিনে আর্সেনালকে তাদেরই মাঠে দাপটের সঙ্গে হারাল টমাস টুখেলের দল। রোববার ইংলিশ প্রিমিয়ার লিগে আর্সেনালকে ২-০ গোলে হারিয়েছে চেলসি। ১৫ মিনিটেই লুকাকু গোল আদায় করেন। ৩৫ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন রিস জেমস। লুকাকুর করা গোলটিও এসেছিল জেমসের এসিস্ট থেকে।

এক যুগ আগে কিশোর বয়সে চেলসির হয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে অভিষেক হয়েছিল লুকাকুর। কিন্তু তিন বছরে ১০টির বেশি ম্যাচ খেলার সুযোগ হয়নি ব্লুজদের হয়ে। গোলও পাননি কোনো। দুই মৌসুম অবশ্য তখন ধারে খেলেছেন ওয়েস্ট ব্রমউইচ ও এভারটনে। পরে পাকাপাকিভাবে এভারটন হয়ে ম্যানচেস্টার ইউনাইটেডে খেলেন। এরপর দুই মৌসুম ইন্তার মিলানে কাটিয়ে চলতি গ্রীষ্মে ফের নিজের ঘর চেলসিতে ফিরেছেন লুকাকু।

ক্লাবটির হয়ে নিজের দ্বিতীয় অধ্যায়ে প্রথম ম্যাচেই লুকাকু পেলেন বহুল প্রতীক্ষার গোল। লুকাকু অবশ্য আরো গোল পেতে পারতেন। যদি না তার হেড দারুণ দক্ষতায় না ঠেকাতেন আর্সেনাল গোলরক্ষক বার্নড লেনো। চেলসি টানা দুই জয়ে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে অবস্থান করছে। অন্যদিকে আর্সেনাল দুই ম্যাচের দুটিতেই হেরে পয়েন্ট শূন্য। নিজেদের ইতিহাসে মাত্র তৃতীয়বারের মতো মৌসুমের প্রথম দুই ম্যাচেই হারল আর্সেনাল।- মিরর/ গোল ডটকম

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া