adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিলেটে ২৪ ঘণ্টায় করােনাভাইরাসে ১৭ জনেরমৃত্যু

ডেস্ক রিপাের্ট : সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ১৭ জন মারা গেছেন। এদের মধ্যে ১১ জনই সিলেট জেলার এবং ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ৬ জন রয়েছেন।

বুধবার (১৮ আগস্ট) সকালে সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় ও পরিসংখ্যানবিদ মতিউর রহমান স্বাক্ষরিত কোভিট-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

এ সময় বিভাগের ৪ ল্যাবে ১৪৭৬ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে আরও ৩৫৭ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। শনাক্তের হার ২৪.১৯ শতাংশ। আর এ সময় হাসপাতালে ও বাসায় চিকিৎসাধীন অবস্থায় করোনা থেকে মুক্তি পেয়েছেন ৭৫৮ জন।

স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী, মঙ্গলবার (১৭ আগস্ট) সকাল ৮টার পূর্ববর্তী ২৪ ঘণ্টায় সবচেয়ে বেশি শনাক্ত সিলেট জেলায়। এ জেলায় ২১৬ জন, সুনামগঞ্জে ২৪ জন, হবিগঞ্জে ৩৭ জন এবং মৌলভীবাজারে ৩২ জনের করোনা শনাক্ত হয়েছে। একই সঙ্গে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ৪৮ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।

এদিকে সিলেট বিভাগের ৪ জেলায় এখন পর্যন্ত ৪৯ হাজার ৬২৮ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এর মধ্যে সুস্থ হয়ে উঠেছেন ৩৭ হাজার ৭৯৫ জন। আর মৃত্যু হয়েছে ৯১৯ জনের। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৬৭০ জনের মৃত্যু হয়েছে। এছাড়া সুনামগঞ্জ জেলায় ৬১ জন, হবিগঞ্জ জেলায় ৪৪ জন, মৌলভীবাজার জেলায় ৬৯ জন এবং ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৭৫ জনের মৃত্যু হয়েছে।

গত ২৪ ঘণ্টায় এ বিভাগে হাসপাতালে ভর্তি হয়েছেন ৩৫ জন। সবমিলিয়ে বর্তমানে হাসপাতালে ৫৩৪ জন করোনা পজিটিভ নিয়ে ভর্তি আছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া