adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাকিব ও মুস্তাফিজকে আইপিএল খেলতে অনুমতি দিবে বিসিবি

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশের ক্রিকেট এখন ব্যস্ত সময়ের মধ্য দিয়ে পার হচ্ছে। জিম্বাবুয়ে সফর শেষে অস্ট্রেলিয়া সিরিজ শেষ করলো টাইগাররা। এবার আসছে নিউজিল্যান্ড দল। ইংল্যান্ড আসার কথা ছিল সেপ্টেম্বরে আইপিএল চলাকালীন। তবে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ স্থগিত হয়ে যাওয়ায় ওই সময়টায় ব্যস্ততা নেই খেলোয়াড়দের।

তাই সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমানকে আইপিএলের জন্য অনাপত্তি পত্র দিতে সমস্যা হবে না বলে জানিয়েছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স আকরাম খান।
ইংল্যান্ড যদি আসতো তাহলে কোনও সুযোগ ছিল না। এখন যেহেতু তারা আসছে না সেক্ষেত্রে সাকিব, মুস্তাফিজ অনাপত্তি পত্রের আবেদন করলে আমরা এনওসি দেব।
এদিকে ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) জ্যামাইকা তালাওয়াশে খেলার জন্যও ডাক পেয়েছেন সাকিব। যেহেতু ওই সময়ে নিউজিল্যান্ডের বিপক্ষে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ রয়েছে

বাংলাদেশের, তাই সিপিএলে সাকিবের খেলার সম্ভাবনা নেই বলে জানান আকরাম খান।
আগামী সেপ্টেম্বরের ১৯ তারিখ থেকে ১৫ অক্টোবর পর্যন্ত অনুষ্ঠিত হবে আইপিএলের স্থগিত হওয়া ৩১টি ম্যাচ। স্থগিত হবার আগে কলকাতা নাইট রাইডার্সের হয়ে তিন ম্যাচে ৩৮ রান আর দুই উইকেট নিয়েছিলেন সাকিব। রাজস্থানের হয়ে মুস্তÍাফিজ সাত ম্যাচে নেন ৮টি উইকেট। -বিসিবি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া