adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাকিবের আদলে দোকানে বসেছেন পাকিস্তানের ওয়াসিম আকরাম

স্পোর্টস ডেস্ক : হঠাৎ দোকানের মহাজনের লুক নিয়ে হাজির হয়েছিলেন সাকিব আল হাসান। বাংলাদেশের ক্রিকেটের সবচেয়ে বড় তারকার একটি ছবি নিয়ে বেশ আলোচনাও শুরু হয়েছিল।
গেল বছরের সেপ্টেম্বরে সাকিবের ফেসবুকে পোস্ট করা ওই ছবিতে দেখা যায় চাল-ডালের আড়তে বসা তিনি। পরনে সাদা ফতুয়া-লু্ঙ্িগ। হাতের আঙ্গুলে রঙিন সব আংটি পরা।

ছবির পেছনের গল্পটি ছিল একটি বিজ্ঞাপনের। এতে কাজ করেছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার। বছর খানেক পর সাকিবের মতোই ওয়াসিম আকরামের একটি ছবি ফেসবুকে ঘুরে বেড়াচ্ছে। এতে দেখা যাচ্ছে পাকিস্তানের কিংবদন্তি একটি দোকানে বসে আছেন। মাথায় আলগা চুল, মুখে গোফ।

শুক্রবার (১৩ আগস্ট) ছবিটি ফেসবুকে পোস্ট দিয়ে স্ত্রী সানেইরা আকরামকে অষ্টম বিবাহবাষির্কীর শুভেচ্ছা জানিয়েছেন সুলতান অব সুইং খ্যাত সাবেক এই পেসার। ওয়াসিম লিখেছেন, শুভ বিবাহবাষির্কী সানেইরা। এখনও আমাকে ভালোবাসো? নিশ্চিত করে বলা যায় সর্বকালের অন্যতম সেরা ক্রিকেটার কোনও বিজ্ঞাপনের সেটেই তুলেছিলেন ছবিটি। ২০১৩ সালে অস্ট্রেলিয়ান সমাজকর্মী সানেইরাকে বিয়ে করেন ওয়াসিম। পরের বছর তাদের পরিবারে নতুন সদস্য আইলা আকরামের আগমন ঘটে।

১৯৯৫ সালে হুমা মুফতি নামক এক পাকিস্তানি নারীর সঙ্গে বিয়ে হয়েছিল ওয়াসিমের। ২০০৯ সালে অসুস্থ হয়ে মৃত্যু হয় তার। প্রথম ঘরে তাহমুর ও আকবর নামে দুটি ছেলে সন্তান রয়েছে। ১৯৮৪ সাল থেকে ২০০৩ সাল পর্যন্ত পাকিস্তানের জার্সিতে খেলেছেন ওয়াসিম। ১৯৯২ বিশ্বকাপ জয়ী দলের অন্যতম প্রধান অস্ত্র ছিলেন। ১০৪ টেস্টে ৪১৪ এবং ৩৫৬ ওয়ানডেতে ৫০২ উইকেট নিয়েছেন। সাদা পোশাকের ক্রিকেটে রয়েছে তার তিনটি সেঞ্চুরি ও সাতটি ফিফটি। – ফেসবুক থেকে/

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া