adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যুক্তরাষ্ট্রের মেজর লিগ ক্রিকেটের সঙ্গে চুক্তিবদ্ধ হলেন ভারতের উম্মুুক্ত চাঁদ

স্পোর্টস ডেস্ক : শুক্রবার (১৩ আগস্ট) ভারতীয় ক্রিকেটকে বিদায় জানিয়ে বিসিসিআইকে নিজের অবসরের কথা জানিয়ে দিয়েছিলেন উন্মুক্ত চাঁদ। বহু আগে থেকেই জল্পনা ছিল যুক্তরাষ্ট্রে তাকে খেলতে দেখা যাবে। সেই জল্পনাই সত্যি করে মাইনর লিগ ক্রিকেট (এমএলসি) দল সিলিকন ভ্যালি স্ট্রাইকার্সদের সঙ্গে ২০২১ মওশুমের জন্য চুক্তি স্বাক্ষর করলেন উন্মুক্ত চাঁদ।

২৮ বছর বয়সী ভারতের প্রাক্তন অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী অধিনায়ক মেজর লিগ ক্রিকেটের সঙ্গে এক চুক্তি স্বাক্ষর করেছেন। ভারত ছেড়ে স্যান ফ্রান্সিসকো বে এরিয়াতেই বসবাস করবেন চাঁদ। আমেরিকা যুক্তরাষ্ট্রে খেলার পাশাপাশি সেই দেশের ক্রিকেটের উন্নতিতে পরবর্তী প্রজন্মকে তিনি সাহায্য করবেন বলে লিগের অফিসিয়াল ওয়েবসাইটে জানানো জানানো হয়।

চাঁদ জানান, আমার কেরিয়ারের পরবর্তী ধাপে আমেরিকার ক্রিকেটের অংশ হয়ে এদেশের ক্রিকেটের উন্নতিতে নিজের অবদান দেওয়া ও মেজর লিগ ক্রিকেটে অংশগ্রহণ করতে পারায় আমি খুবই আনন্দিত। অপরদিকে, স্ট্রাইকার্সদের হয়ে সপ্তাহান্তে শুরু হতে চলা মাইনর লিগ ক্রিকেটে খেলতে আমি মুখিয়ে আছি।

আমি চাই বে চত্বর, যেখানে আমি ইতিমধ্যেই ক্রিকেটের জন্য উন্মাদনা দেখতে পেয়েছি, সেই অঞ্চলে এই খেলার আরও প্রসার ঘটুক। মাইনর লিগ ক্রিকেট আদপে একটি টি-টোয়েন্টি টুর্নামেন্ট যেখানে যুক্তরাষ্ট্রের ২৭ শহরের দল অংশ নেয়। ২৬টি পৃথক মাঠে মোট ২০০টির অধিক ম্যাচ অনুষ্ঠিত হয় এই টুর্নামেন্টে। – জি নিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া