adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

স্রোতের কারণে নিয়ন্ত্রণ হারিয়ে পদ্মা সেতুর পিলারে এবার ‘কাকলি’ ফেরির ধাক্কা

নিজস্ব প্রতিবেদক : প্রবল স্রোতের কারণে নিয়ন্ত্রণ হারিয়ে আরারও পদ্মা সেতুর ১০ নম্বর পিলারে কাকলি নামে একটি ফেরি ধাক্কা দেয়। বাংলাবাজার ঘাট থেকে শিমুলিয়া ঘাটে আসার পথে শুক্রবার (১৩ আগস্ট) সকাল পৌনে ৭টার দিকে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন মাওয়া ট্রাফিক পুলিশের টিআই জাকির হোসেন।

ফেরি কাকলির চালক মো. বাদল হোসেন সংবাদমাধ্যমকে বলেন, ফেরিটি পদ্মা সেতুর ১১-১২ পিলারের মধ্য দিয়ে আসার কথা। কিন্তু নদীর প্রচণ্ড স্রোত ও বাতাসের কারণে নিয়ন্ত্রণ হারিয়ে পদ্মা সেতুর ১০ নম্বর পিলারে ধাক্কা দেয়। এতে ফেরির একপাশে ফাটল ধরে।

তিনি আরও বলেন, তবে ফাটল পানির স্তরের ওপরে থাকায় ফেরিতে পানিও ওঠেনি। পদ্মা সেতুর পিলারেরও কোনো ক্ষতি হয়নি। ধাক্কা লাগার পর ফেরিটি নিয়ে নিরাপদে শিমুলিয়া ঘাটে আসতে পেরেছি। কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

এর আগে, সোমবার (৯ আগস্ট) রো রো ফেরি পদ্মা সেতুর ১০ নম্বর পিলারে ধাক্কা দেয়। মাদারীপুরের বাংলাবাজার ঘাট থেকে মুন্সীগঞ্জের শিমুলিয়া ঘাটে আসার সময় বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর নামের ওই ফেরিটি সোমবার সন্ধ্যা ৭টা ১০ মিনিটের দিকে এ ঘটনা ঘটে।

গত ২৩ জুলাই সকাল ১০টার দিকে পদ্মা সেতুর ৭ নম্বর পিলারের সঙ্গে ধাক্কা খায় রো রো ফেরি শাহ জালাল। এতে ২০ জন যাত্রী আহত হন। ফেরিটি মাদারীপুরের বাংলাবাজার ঘাট থেকে রওনা দিয়ে মুন্সিগঞ্জের শিমুলিয়া ঘাটে যাচ্ছিল। এর আগেও গত ২০ ও ২৩ জুলাই ১৬ ও ১৭ নম্বর পিলারে আঘাত করে ফেরি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া