adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজধানীতে ডেঙ্গু আক্রান্ত রোগী হাসপাতালের ছয় তলা থেকে পড়ে নিহত

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর পুরান ঢাকার ন্যাশনাল হাসপাতালের ছয় তলা থেকে পড়ে হাবিবুর রহমান (১৮) নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তিনি ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। অতিরিক্ত শারীরিক দুর্বলতার কারণে হাঁটাহাটি করার সময় তিনি পড়ে যান বলে তার স্বজনরা জানিয়েছেন।

বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১০টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত হাবিবুরের বড় ভাই সোহাগ হোসেন জানান, সে এবার এসএসসি পরীক্ষার্থী ছিল। গত ১০ আগস্ট ডেঙ্গু জ্বর নিয়ে পুরান ঢাকার ন্যাশনাল হাসপাতালে ভর্তি হয়। রাতের দিকে ওই হাসপাতালের ছয় তলায় হাঁটাহাঁটি করার সময় অতিরিক্ত দুর্বল থাকায় ছয়তলা থেকে নিচে পড়ে সে গুরুতর আহত হয়। পরে ঢাকা মেডিকেলে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, তাদের গ্রামের বাড়ি বরগুনা সদরের নিশানবাড়ীয়া গ্রামে। বর্তমানে সবুজবাগের মাদারটেকে পরিবারের সঙ্গে থাকত হাবিবুর।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, পুরান ঢাকার ন্যাশনাল হাসপাতাল থেকে এক ডেঙ্গু রোগী পড়ে গিয়ে ঢাকা মেডিকেলে আসার পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। – ঢাকাটাইমস

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া