adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইন্টার মিলান ছেড়ে ইংল্যান্ডের চেলসিতে ফিরলেন রোমেলু লুকাকু

স্পোর্টস ডেস্ক : ইন্টার মিলান থেকে ছয় বছর পর সাবেক দল ইংল্যান্ডের চেলসিতে ফিরলেন বেলজিয়াম জাতীয় দলের স্ট্রাইকার রোমেলু লুকাকু। চেলসি লুকাকুর ঘরের মাঠ। ২০১৪ সালে তরুণ বেলজিয়ান স্ট্রাইকার স্ট্যামফোর্ড ব্রিজ ছেড়ে এভারটনে যোগ দিয়েছিল। তার পরের সাত বছরে একাধিক দল ও লিগে নিজের জাত চিনিয়ে লুকাকুই পুনরায় ফিরলেন পশ্চিম লন্ডনে।

৫ বছরের চুক্তিতে চেলসিতে যোগ দিলেন লুকাকু। গত মৌসুমে ইন্টার মিলানের লিগ শিরোপা জয়ে বড় ভূমিকা রাখেন লুকাকু। ক্লাবের ইতিহাসে রেকর্ড ট্রান্সফার ফি দিয়ে এই তারকাকে দলে টেনেছে চেলসি।

ক্লাবটির ওয়েবসাইটে বৃহস্পতিবার (১২ আগস্ট) দেওয়া বিজ্ঞপ্তিতে ২৮ বছর বয়সীর ট্রান্সফার ফি নিয়ে কিছু জানানো হয়নি। তবে বিবিসির প্রতিবেদনে বলা হয়েছে, অঙ্কটা ৯ কোটি ৭৫ লাখ পাউন্ড।

নিজের প্রিয় ক্লাবে ফিরতে পেরে উচ্ছ্বসিত লুকাকু। চেলসিতে স্বাক্ষর করার পর তিনি বলেন, এই ক্লাবের সঙ্গে আমার সম্পর্ক ব্যক্তিগতভাবে আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ। আমি ছোট থেকেই চেলসির সমর্থক এবং পুনরায় এই দলে যোগ দিয়ে চেলসিকে আরও খেতাব জিতাতে ও সাফল্য পেতে সাহায্য করাই আমার প্রধান লক্ষ্য। এই অনুভূতিটা ভাষায় প্রকাশ করা যাবে না। – বিবিসি/ জি নিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া