adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ডিজনিতে নিষিদ্ধ স্কারলেট জোহানসন

বিনােদন ডেস্ক : সুপারহিরোইন ছবি ‘ব্ল্যাক উইডো’ নিয়ে ডিজনি ও স্কারলেট জোহানসনের পাল্টাপাল্টি বক্তৃতা নিয়ে সরগরম সিনে দুনিয়া। এবার চরমপন্থায় গেল হলিউডের অন্যতম স্টুডিওটি। এ প্রতিষ্ঠানের আরও কোনো ছবি বা নির্মাণে সুযোগ পাবেন না মার্ভেল সিরিজের এ নায়িকা।

এ খবর দিয়েছে জায়ান্ট ফ্রিকিং রোবোট। সেখানে বিশ্বস্ত সূত্রের বরাত দিয়ে জানানো হয়, স্কারলেটের সঙ্গে সব ধরনের পেশাদার সম্পর্ক রদ করছে ডিজনি। এর মানে হলো, প্রতিষ্ঠানটির চলমান বা ভবিষ্যৎ কোনো প্রজেক্টে এ নায়িকা থাকছেন না। এর মধ্যে সম্প্রতি ঘোষিত ছবি ‘টাওয়ার অব টেরর’ও রয়েছে।

কিছুদিন আগে ডিজনির বিরুদ্ধে মামলা করেন স্কারলেট। সেখানে জানান, তাদের সর্বশেষ ছবি ‘ব্ল্যাক উইডো’ শুধু প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এমন চুক্তি হয়েছিল। কিন্তু পরে ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাসে মুক্তির ঘোষণা আসে। এ প্রেক্ষিতে ডিজনির সঙ্গে স্কারলেটের আইনজীবী যোগাযোগ করলেও সাড়া মেলেনি। নায়িকার অভিযোগ, ছবির প্রেক্ষাগৃহ মুক্তি থেকে লভ্যাংশ পাওয়ার কথা তার। এখন স্ট্রিমিং সাইটে একইসঙ্গে মুক্তি পাওয়ায় তিনি ক্ষতিগ্রস্ত হয়েছেন।

এর অর্থ হলো একই দিন প্রেক্ষাগৃহ ও ওটিটিতে ছবি মুক্তি পাওয়ায় স্কারলেটের মতো অনেকেই আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছেন।

এ দিকে মামলাটির প্রকাশ্য মোকাবিলার ধরন দেখে অনেকে ডিজনির সমালোচনা করেছেন। তাদের মতে, স্টুডিও শিশুসুলভ ও অনভিপ্রেত আচরণ করছে।

যাই হোক, ডিজনির নতুন সিদ্ধান্ত থেকে বোঝা যাচ্ছে ‘ব্ল্যাক উইডো’ নিয়ে বিতর্ক থামছে না। সামনের দিনগুলোতে একাধিক বিবৃতি ও পাল্টাবিবৃতি আসতে পারে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া