adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টাইগারদের সিরিজ জয় উদযাপনের ভিডিও নিয়ে অস্ট্রেলিয়া দলে ঝগড়া

স্পোর্টস ডেস্ক : যে কোনো দলকে হারানোর পরই বাংলাদেশের ক্রিকেটাররা ড্রেসিং রুমে সবাই মিলে ‘আমরা করব জয়’ গান গেয়ে উদ্যাপন করে থাকে। অস্ট্রেলিয়ার বিপক্ষে সদ্য শেষ হওয়া সিরিজেও যার ব্যত্যয় হয়নি। যার কোনোটির ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরালও হয়েছে।

টাইগারদের এমন এক উদযাপনের ভিডিও নিয়ে অস্ট্রেলিয়া দলে ঝগড়া বাধার খবর দিয়েছে দেশটির সংবাদমাধ্যম সিডনি মর্নিং হেরাল্ড। টানা তিন জয়ে দুই ম্যাচ হাতে রেখেই অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ জয় নিশ্চিত করেছিল বাংলাদেশ। পরে ৪-১ ব্যবধানে এগিয়ে থেকে সিরিজ শেষ করে টাইগাররা।

তৃতীয় ম্যাচটির পর ক্রিকেট অস্ট্রেলিয়ার অফিশিয়াল ওয়েবসাইট ‘ক্রিকেট ডটকম ডট এইউ’-তে বাংলাদেশের ড্রেসিং রুমের উদ্যাপনের ভিডিও পোস্ট করা হয়। যা নিয়ে ‘ক্রিকেট অস্ট্রেলিয়া ডিজিটাল টিম’র দুই কর্মীর ওপর বিরক্তি প্রকাশ করেন অস্ট্রেলিয়া দলের কোচ জাস্টিন ল্যাঙ্গার ও ম্যানেজার গ্যাভিন ডোভি। যা এক পর্যায়ে তর্কে পরিণত হয়।

ক্রিকেট অস্ট্রেলিয়া ডিজিটালের হয়ে বাংলাদেশে এসেছিলেন ওই দুই কর্মী। টিম হোটেলে অনেকের সামনেই ঘটে এই ঘটনা। সিডনি মর্নিং হেরাল্ড জানিয়েছে, ঘটনাটিতে অস্ট্রেলীয় ক্রিকেটাররাও বিব্রত বোধ করছিলেন।

এ বিষয়ে ল্যাঙ্গারের কোনো বক্তব্য পাওয়া না গেলেও ডোভি ঘটনাটিকে ঝগড়া বলতে নারাজ। তার কথায়, এমন আলোচনা দলের মধ্যে খেলোয়াড়, কর্মকর্তা বা অন্যান্য কর্মীর মধ্যে হতেই পারে। তবে ভিডিও পোস্ট করা নিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়ার দুই কর্মীর সঙ্গে মতপার্থক্যের কথা স্বীকার করে নিয়েছেন তিনি। – সিডনি মর্নিং হেরাল্ড/ দেশরূপান্তর

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া