adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নতুন অ্যাথলিটদের সাহায্য করতে নিজের পদক নিলাম করছেন ক্রিস্টিনা

স্পোর্টস ডেস্ক : ২০১৯ সালে ইউরোপিয়ান গেমসে পদক জিতেছিলেন বেলারুশের অ্যাথলিট ক্রিস্টিনা সিমানোস্কায়া। সেই পদক নিলামে তুলেছেন তিনি। উদ্দেশ্য নতুন অ্যাথলিটদের নিলামের অর্থে সাহায্য করা। এই মহৎ উদ্দেশ্যের নেপথ্যে কিন্তু রয়েছে অসন্তোষ, রাগ। কারণ, তার দাবি, কোচদের বিরুদ্ধে মুখ খোলায় তাকে অলিম্পিকে নামতে দেওয়া হয়নি। তার মতো অবিচারের শিকার হয়েছে যে সব অ্যাথলিট তাদের সাহায্য করতে চান ক্রিস্টিনা।

ট্রেনাররা সঠিক পদ্ধতিতে অনুশীলন করাচ্ছিল না, এমন অভিযোগ প্রকাশ্যেই করেছিলেন বেলারুশের অ্যাথলিট। তার দাবি, এরপরেই তার সঙ্গে অন্যায় অবিচার শুরু হয়। তার নামার কথা ছিল ২০০ মিটার বিভাগে, কিন্তু জোর করে আচমকাই নামতে বাধ্য করা হয় ৪০০ মিটারে। কারণ কয়েকজন প্রতিযোগী প্রতিযোগিতার আগেই বাদ পড়ে যান।

এরপর ১ আগস্ট ২০০ মিটারে নামার কথা ছিল ক্রিস্টিনার। কিন্তু আগের দিন রাতে তাকে জোর করে বিমান বন্দরে নিয়ে যাওয়া হয়। কিন্তু বাড়ি ফিরতে অস্বীকার করেন তিনি। এদিকে ইউরোপিয়ান গেমসের একটি সংস্থা ক্রিস্টিনার পদকের নিলামের দায়িত্ব নিয়েছে। জানা গেছে, এখনও পর্যন্ত পদকটির দাম উঠেছে ৫ হাজার ২০০ ডলার অর্থাৎ প্রায় ৪ লাখ টাকা। – আজকাল

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া