adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর ভারতীয় দলের কোচ রবির জায়গায় আসছেন রাহুল দ্রাাবিড়

স্পোর্টস ডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপের পরই শেষ হচ্ছে কোচ হিসাবে রবি শাস্ত্রীর চুক্তির মেয়াদ। তাহলে কি ভারতীয় দলের বর্তমান কোচের সময়কাল শেষ করে নতুন কাউকে দলে নিয়ে আনতে চাইছে সৌরভ গাঙ্গুলির বিসিসিআই।

দ্বিতীয় সারির ভারতীয় দল নিয়ে গিয়েও শ্রীলঙ্কার মাটিতে ওয়ান ডে সিরিজে জয়। এরসঙ্গে করোনা আক্রমণের মাঝে ভাঙা দল নিয়ে টি-টোয়েন্টি সিরিজ হেরেও প্রশংসা জেতা ভারতীয় দলের কোচিং দায়িত্বে ছিলেন রাহুল দ্রাবিড়। দলের এই সাফল্যের জন্য ভারতীয় দলের ক্রিকেটারদের পাশাপাশি প্রাক্তন ক্রিকেটার ও দলের কোচ রাহুল দ্রাবিড়ের মানসিকতাকে কুর্নিশ জানিয়েছে ক্রিকেট মহল। এ বার তার কাঁধে আরও বড় দায়িত্ব দেওয়া হতে পারে।

এখান থেকেই প্রশ্ন উঠছে তাহলে কি দ্রাবিড়কে দেওয়া হবে বড় কোনও দায়িত্ব। টি-টোয়েন্টি বিশ্বকাপের পরই শেষ হচ্ছে রবি শাস্ত্রীর চুক্তির মেয়াদ। তাহলে কি ভারতীয় দলের বর্তমান কোচের সময়কাল শেষ করে নতুন কাউকে দলে নিয়ে আসতে চাইছে সৌরভ গঙ্গোপাধ্যায়। অনেক বিশেষজ্ঞরাই বলছেন, রবি শাস্ত্রীর পরে হয়তো দ্রাবিড়ের হাতেই সিনিয়র দলের কোচিং দায়িত্ব তুলে দেওয়া হবে। তবে সবটা দেখার জন্য এখন আরও কয়েকটা মাস অপেক্ষা করতে হবে। -হিন্দুস্তানটাইমস

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া