adv
৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

অস্থিতিশীলতা সৃষ্টিকারীদের অবশ্যই মধ্যপ্রাচ্য ছাড়তে হবে

আন্তর্জাতিক ডেস্ক : ইসলামি প্রজাতন্ত্র ইরানের সর্বোচ্চ নেতার পররাষ্ট্রবিষয়ক উপদেষ্টা ডক্টর আলী আকবর বেলায়েতি বলেছেন, যারা মধ্যপ্রাচ্যে অস্থিতিশীলতা এবং নিরাপত্তাহীনতা সৃষ্টি করছে তাদেরকে অবশ্যই এ অঞ্চল ছাড়তে হবে। ফিলিস্তিনের ইসলামি জিহাদ আন্দোলনের মহাসচিব জিয়াদ আন-নাখালার সঙ্গে আজ (রোববার) এক বৈঠকে তিনি এ কথা বলেন।

ড. বেলায়েতি বলেন, মধ্যপ্রাচ্য অঞ্চলের নিরাপত্তাহীনতা ও অস্থিতিশীলতার মূল কারণ যারা তাদেরকে এখান থেকে অবশ্যই সরাতে হবে। পাশাপাশি তিনি ইহুদিবাদী ইসরাইলের বিরুদ্ধে গাজার যোদ্ধাদের সাম্প্রতিক বিজয়কে প্রতিরোধ ফ্রন্টের জন্য মূল্যবান ঘটনা বলে মন্তব্য করেন।

তিনি বলেন, প্রতিরোধ সংগ্রামের পথ হৃদয়গ্রাহী ও বর্ণনাতীত অর্জন এনে দিয়েছে এবং নিপীড়িত ফিলিস্তিনি জাতি ও মধ্যপ্রাচ্য অঞ্চলের জন্য বিজয় এনে দিয়েছে।

ড. বেলায়েতি জোরালো আশাবাদ ব্যক্ত করে বলেন, প্রতিরোধ ফ্রন্ট মর্যাদা এবং সম্মানের এই পথচলা অব্যাহত রাখবে।

বৈঠকে জিয়াদ আন-নাখালা বলেন, ইরান সবসময় ফিলিস্তিনের প্রতিরোধ আন্দোলনগুলোকে সমর্থন দিয়েছে। তিনি আরো বলেন, ফিলিস্তিনের প্রতিরোধকামী সংগঠন বিশেষ করে ইসলামি জিহাদ আন্দোলন আগের যেকোনো সময়ের চেয়ে এখন বেশি শক্তিশালী এবং তারা তাদের সে শক্তি দেখিয়ে দিয়েছে।

ইহুদিবাদী ইসরাইলের বর্বরতার মুখে ইরান ফিলিস্তিনি জনগণের প্রতি সাহসের সঙ্গে সবসময় যে সমর্থন দিয়ে এসেছে তার প্রশংসা করেন জিহাদ আন্দোলনের মহাসচিব।- পার্সটুডে

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া