adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আপাতত জেলই শিল্পার স্বামীর ঠিকানা

বিনোদন ডেস্ক : পর্নোগ্রাফি-কাণ্ডে গ্রেপ্তার বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা এবং তার সহযোগী রায়ান থর্পের পিটিশন আবারও খারিজ করে দিয়েছে বোম্বে হাইকোর্ট। গ্রেপ্তারের পরই রাজ বোম্বে হাইকোর্টে পিটিশন ফাইল করেছিলেন। দাবি করেছিলেন, তার গ্রেপ্তারি অবৈধ।

এই বিষয়ে বোম্বে হাইকোর্ট দুই পক্ষের সওয়াল জবাব শুনে শনিবার রাজ কুন্দ্রার পিটিশন খারিজ করে দেয়। কাজেই আপাতত জেলখানাই ঠিকানা শিল্পা শেঠির স্বামীর।

শনিবার সরকারি আইনজীবী জানান, রাজ একজন ব্রিটিশ নাগরিক এবং প্রভাবশালী ব্যক্তি। তাই প্রভাব খাটিয়ে প্রমাণ নষ্ট করে ফেলতে পারেন। আগেই তিনি একবার প্রমাণ মুছে ফেলার চেষ্টা করেছেন। এছাড়া রাজ তদন্তে কোনো সাহায্যও করছেন না। তাই তদন্ত এগিয়ে নিয়ে যাওয়ার জন্য রাজের জেল হেফাজতে থাকা খবুই গুরুত্বপূর্ণ।

ইতোমধ্যে রাজ কুন্দ্রা ও তার সহযোগী রায়ান থর্পের ল্যাপটপ থেকে ৬৮টি অ্যাডাল্ট সিনেমা উদ্ধার করেছে তদন্তকারী সংস্থা। এছাড়া স্টোরেজ এরিয়া নেটওয়ার্ক থেকে উদ্ধার হয়েছে আরও ৫১টি নীল ছবি। মুম্বই সেশন কোর্টে রাজ ও রায়ান থর্পের জামিনের আগামী শুনানি হবে ১০ আগস্ট।

পর্নোগ্রাফি ব়্যাকেটের মাস্টারমাইন্ড তিনি- এমন অভিযোগে গত ১৯ জুলাই ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। তার স্ত্রী শিল্পা শেঠিকেও এরই মধ্যে জেরা করেছে পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে, রাজের পর্নকাণ্ডে তারও যোগ রয়েছে কিনা।

এদিকে, গেল শুক্রবার আবারও নিজের বয়ান রেকর্ড করেছেন অভিনেত্রী শার্লিন চোপড়া। যিনি একসময় রীতিমতো চুক্তির ভিত্তিতে রাজের পর্ন ছবিতে অভিনয় করতেন। ৩০টির মতো পর্ন ছবিতে অভিনয় করেছেন শার্লিন। পরবর্তীতে বনিবনা না হওয়ায় রাজের চুক্তি থেকে বেরিয়ে আসেন তিনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া