adv
৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

নিউজিল্যান্ড আসছে ২৪ আগস্ট, অস্ট্রেলিয়া সিরিজের পর ১৪ দিনের ছুটি পাচ্ছেন টাইগাররা

স্পোর্টস ডেস্ক : জিম্বাবুয়ে সফর থেকে এসেও পরিবারের মুখ দেখতে পারেননি ক্রিকেটাররা। অস্ট্রেলিয়া সিরিজের জন্য আবারও সেই জৈব সুরক্ষা বলয়ে প্রবেশ করেত হয়েছে।

দুই সিরিজ মিলে টানা ৪১ দিনের জৈব সুরক্ষা বলয় থেকে অবশেষে মুক্তি মিলছে টাইগারদের। আগামী ৯ আগস্ট অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শেষে দুই সপ্তাহ ছুটি পাবেন বলে জানিয়েছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

এ সিরিজের পর ক্রিকেটাররা কিছুদিন ছুটি পাবে। এটা খুবই দরকার। টানা জৈব সুরক্ষা বলয়ে আছে সবাই। এটা খুব কঠিন, যারা সময়টা পার করছে তারাই জানে। আমার মনে হয় মানসিকভাবে সতেজ হবার জন্যও ওদের ছুটিটা দরকার। ছুটি শেষে নিউ জিল্যান্ড সিরিজের প্রস্তুতি শুরু হবে।

আগামী ২৪ আগস্ট ঢাকায় পা রাখবে নিউজিল্যান্ড ক্রিকেট দল। ২৪ আগস্ট ঢাকায় আসবে নিউজিল্যান্ড দল। একই দিনে সুরক্ষা বলয়ে আবারও ঢুকবে বাংলাদেশের ক্রিকেটাররা।

এদিন থেকে শুরু হবে ৩ দিনের কোয়ারেন্টিন। ২৯ আগস্ট বিকেএসপিতে হবে একটি প্রস্তুতি ম্যাচ। এরপর পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ অনুষ্ঠিত হবে ১ সেপ্টেম্বর থেকে। বাকি ম্যাচগুলো ৩, ৫, ৮ ও ১০ সেপ্টেম্বর। সিরিজের সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে মিরপুর শের ই বাংলা স্টেডিয়ামে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া