adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

চিত্রনায়িকা পরীমনির সঙ্গে সম্পর্ক থাকার খবরে ডিবি থেকে সরানো হল এডিসি সাকলায়েনকে

নিজস্ব প্রতিবেদক : চিত্রনায়িকা পরীমনির সঙ্গে সম্পর্ক থাকার খবর গণমাধ্যমে আসার পর ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা গুলশান বিভাগের অতিরিক্ত উপকমিশনার মো. গোলাম সাকলায়েনকে বদলি করা হয়েছে।
আজ শনিবার দুপুরে এডিসি সাকলায়েনকে ঢাকা মহানগর পুলিশ কমিশনারের এক আদেশে তাকে ডিবি থেকে ডিএমপির পাবলিক অর্ডার ম্যানেজমেন্টে (দাঙ্গা দমন বিভাগ, পশ্চিম) বদলি করা হয়।

বিষয়টি নিশ্চিত করে ডিএমপির গণমাধ্যম ও জনসংযোগ বিভাগের উপকমিশনার মো. ফারুক হোসেন বলেন, বদলির আদেশের আগে সাকলায়েনকে ডিবির সব ধরনের দায়িত্ব থেকে বিরত রাখা হয়।

গত ৪ আগস্ট পরীমনির বনানীর বাসায় অভিযান চালিয়ে এই চিত্রনায়িকা এবং তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুকে আটক করে র‌্যাব। সেই রাতেই বনানীতে চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজের বাড়িতে অভিযান চালিয়ে রাজ এবং তার ব্যবস্থাপক সবুজ আলীকে র‌্যাব আটক করে।

পরদিন তাদের বনানী থানায় হস্তান্তর করে মাদক আইনে দুটি মামলা করা হয়। আর রাজের বিরুদ্ধে দায়ের করা হয় পর্নগ্রাফি আইনে আরেকটি মামলা।

বৃহস্পতিবার সন্ধ্যায় তাদের আদালতে তোলা হলে মাদক আইনের দুই মামলায় চারজনকে চারদিন করে রিমান্ডে পাঠান বিচারক।

এদিকে পরীমনির বাসায় অভিযান নিয়ে তুমুল আলোচনার মধ্যেই শুক্রবার বিভিন্ন গণমাধ্যমের খবরে বলা হয়, ওই অভিযানের তিন দিন আগে গোয়েন্দা পুলিশের কর্মকর্তা গোলাম সাকলায়েনের সরকারি বাসায় সময় কাটান পরীমনি।

কয়েকটি বেসরকারি টেলিভিশনের সংবাদে বলা হয়েছে, গত ১ আগস্ট সকাল ৮টা ১৫ মিনিট, পরীমনির সাদা রঙের একটি হ্যারিয়ার গাড়ি থেকে লাল রঙের টি-শার্ট পরিহিত ঢাকা মেট্রোপলিটন পুলিশের একজন গোয়েন্দা কর্মকর্তা নামেন। এরপর সাদা রঙের একটি স্লিপিং গাউন পরিহিত অবস্থায় গাড়ি থেকে নামেন নায়িকা পরীমনি।

পুলিশ কর্মকর্তাদের বাসভবনের নিচে নিরাপত্তায় নিয়োজিত পুলিশ সদস্যদের কাছ থেকে বাসার চাবি নেন ওই পুলিশ কর্মকর্তা। এরপর তারা দুজন লিফটে করে ওই কর্মকর্তার বাসায় যান। এরপর পরীমনির গাড়ি থেকে একটি ট্রলি ব্যাগও ওই কর্মকর্তার বাসায় নিয়ে যাওয়া হয়।

খবরে বলা হয়, আলোচিত সেই কর্মকর্তার নাম গোলাম সাকলায়েন। তিনি ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের গুলশান বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার হিসেবে কর্মরত আছেন। আর সরকারি ফ্ল্যাট রাজাবাগ অফিসার্স কলোনির মধুমতি ভবনে।

ঢাকার পুলিশ কমিশনার মোহা. শফিকুল ইসলাম সাংবাদিকদের বলেছেন, সাকলায়েনের বিষয়ে তদন্তে কোনো দোষ প্রমাণিত হলে ব্যবস্থা নেওয়া হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া