adv
২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

লিভারপুলে আরও ৬ বছর খেলবেন ব্রাজিলিয়ান গোলরক্ষক আলিসন

স্পোর্টস ডেস্ক : লিভারপুলের সঙ্গে দীর্ঘমেয়াদে চুক্তি করেছেন গোলরক্ষক আলিসন। নতুন চুক্তিতে অ্যানফিল্ডের ক্লাবটিতে ২০২৭ সাল পর্যন্ত খেলবেন এই ব্রাজিলিয়ান। এক বিবৃতিতে বুধবার (৪ আগস্ট) আলিসনের চুক্তির বিষয়টি জানায় প্রিমিয়ার লিগের ক্লাবটি।

২০১৮ সালে ইতালিয়ান ক্লাব এএস রোমা থেকে ওই সময়ের রেকর্ড ৬ কোটি ৬৮ লাখ পাউন্ডে লিভারপুলে যোগ দেন আলিসন। তিন বছরে ক্লাবের হয়ে তিনি জিতেছেন প্রিমিয়ার লিগ ও চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা। চুক্তির পর ক্লাবের ওয়েবসাইটে দেওয়া এক সাক্ষাৎকারে ২৮ বছর বয়সী এই ব্রাজিলিয়ান জানান, লিভারপুলের ওপর তার আস্থা ও বিশ্বাস আছে। এখানে তার পরিবারও খুশি।

গত কদিনে তৃতীয় খেলোয়াড় হিসেবে ২০১৯ সালের চ্যাম্পিয়ন্স লিগ জয়ী দলটির সাথে নতুন চুক্তি করলেন আলিসন। গত মঙ্গলবার (৩ আগস্ট) তার স্বদেশি ফাবিনিয়ো ২০২৬ পর্যন্ত চুক্তি নবায়ন করেন। এর আগে গত সপ্তাহে ডিফেন্ডার ট্রেন্ট অ্যালেকজ্যান্ডার-আর্নল্ড চুক্তির মেয়াদ বাড়ান ২০২৫ সাল পর্যন্ত। লিভারপুলের জার্সিতে এখন পর্যন্ত সব মিলিয়ে ১৩০ ম্যাচ খেলে আলিসন জাল অক্ষত রেখেছেন ৫৭টি।

গত মৌসুমে ওয়েস্ট ব্রুমের বিপক্ষে যোগ করা সময়ে তার হেডে করা গোলটি লিভারপুলের মৌসুম সেরা গোল নির্বাচিত হয়। প্রিমিয়ার লিগের ইতিহাসে ষষ্ঠ গোলরক্ষক হিসেবে জালের দেখা পান তিনি। হেড থেকে গোলরক্ষকদের মধ্যে প্রথম গোল করেন তিনিই। – দ্য সান

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া