adv
২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ওমানে বাংলাদেশ দলের অনুশীলন ক্যাম্প

নিজস্ব প্রতিবেদক : টি-টোয়েন্টি বিশ্বকাপের তিন মাসেরও কম সময় বাকি। আগামী ১৭ অক্টোবর আরব আমিরাতের মাঠে গড়াচ্ছে সীমিত ওভারের এই বিশ্বকাপের আসর। আসন্ন এই বৈশ্বিক আসর নিয়ে নিজেদের পরিকল্পনা শুরু করে দিয়েছে বাংলাদেশ।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান বলেছেন, বিশ্বকাপ শুরুর ৬-৭ দিন আগে ওমান যাবে বাংলাদেশ। সেখানেই এক সপ্তাহের মতো একটি কন্ডিশনিং ক্যাম্প করবে টাইগাররা। এরপরই বিশ্বকাপ বাছাই পর্ব খেলতে নামবে বাংলাদেশ। বিশ্বকাপের আগে প্রস্তুতি ম্যাচ খেলার জন্যও ওমান ক্রিকেট বোর্ডের সঙ্গে আলোচনা চলছে বলে জানিয়েছেন তিনি।

আকরাম বলেন, আমরা তো আগেই জানিয়ে দিয়েছি যে স্বাভাবিকভাবে আমরা ৬-৭ দিন আগে যাবো (ওমানে)। সেখানে গিয়ে আমরা অনুশীলন করবো। অবশ্যই ম্যাচ খেলার তো একটা পরিকল্পনা রয়েছে। এই সিরিজটা শেষে হলেই কোচদের সঙ্গে আলোচনা করব। যেহেতু তখন তারা জৈব সুরক্ষা বলয়ে থাকবে না। তাদের সঙ্গে আলাপ আলোচনা করেই সিদ্ধান্ত নেবো। ওদের জানিয়ে দিয়েছি যে আমরা আগে যাচ্ছি। কোন দলের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলা হবে সেটা এখনও নিশ্চিত করে বলতে পারেননি আকরাম। তিনি জানিয়েছেন এটাও আলাপ আলোচনার মধ্যে দিয়ে ঠিক করা হবে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া