adv
২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

আইপিএলেও মুস্তাফিজের এমন বোলিং দেখেননি অস্ট্রেলিয়ান হেনরিকস

স্পোর্টস ডেস্ক : পাঁচ ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে মুস্তাফিজুর রহমানের স্লোয়ারেই নাকাল হয়েছে অস্ট্রেলিয়া। অজিদের ৩ ব্যাটসম্যানকে নিজের শিকার বানিয়েছেন এই টাইগার পেসার।

তাই ম্যাচ শেষে মুস্তাফিজকে প্রশংসায় ভাসিয়েছেন অস্ট্রেলিয়ার অলরাউন্ডার ময়েজেস হেনরিকস। তিনি মনে করেন আইপিএলেও এমন বোলিং করেন না মুস্তাফিজ। হেনরিকসের ধারণা এই ম্যাচের প্রতিটি বলই স্লোয়ার মেরেছেন মুস্তাফিজ। ম্যাচ শেষে এই অজি অলরাউন্ডার বলেন, আমার মনে করি আজকে মুস্তাফিজ দেখিয়েছে কত দ্রুত সে পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নেয়।

আমার মনে হয় সে আজ ২৪টি বলই স্লোয়ার করেছে এবং তার কোনো বলেই গতি ছিল না। সে যখন আইপিএলে খেলে তখনও এমন বোলিং করতে দেখা যায় না তাকে। সে সম্ভবত এটাই করে দেখিয়েছে এখানে। মুস্তাফিজের শুরুটা জস ফিলিপিকে দিয়ে। লেগ স্ট্যাপের বাইরের শট অফ গুড লেন্থে করা তার কাটার, লেগ সাইডে খেলতে গিয়ে পুরোপুরি বোকা বনে যান। কিছু বুঝে ওঠার আগেই ব্যাট ফাঁকি দিয়ে বল গিয়ে আঘাত হানে লেগ স্ট্যাম্পের মাথায়।

হেনরিকসের ভাষ্য, আমি বলতে পারবো না কত পারসেন্ট হবে, তবে সে এর অর্ধেক স্লোয়ার দেয় সেখানে। সে সত্যিই দারুণভাবে আজকে পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিয়েছে। তাকে পুরো কৃতিত্ব দিতে হবে। তার স্লোয়ারগুলো যুগান্তকারী। সে ভালো উইকেটেও স্লোয়ার করতে পারে। যা খেলা খুবই কঠিন। আমাদের দ্রুতই এর সামাধান খুঁজে বের করতে হবে তাকে মোকাবেলা করতে এবং বোর্ডে বড় রান তুলতে। – ক্রিকফ্রেঞ্জি

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া