adv
২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

অস্ট্রেলীয়রা দেখতে পারলেন না বাংলাদেশের কাছে তাদের পরাজয়

স্পোর্টস ডেস্ক : ১৯৯৪ সালের পর এই প্রথমবারের মতো অস্ট্রেলিয়া ক্রিকেট দলের ম্যাচ দেখানো হচ্ছে না অস্ট্রেলিয়ায়। বাংলাদেশের সাথে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটি অস্ট্রেলিয়ার ফক্স স্পোর্টস সম্প্রচার করতে অনাগ্রহী হওয়ায় ২৭ বছর পর অস্ট্রেলিয়ার ক্রিকেট দেখতে পারলো না অস্ট্রেলিয়ার নাগরিকরা।

বিভিন্ন সূত্র থেকে জানা গেছে, বাংলাদেশ সিরিজ নিয়ে ফক্স স্পোর্টসের এমন অনাগ্রহের পর অন্য কোনো চ্যানেল বা প্লাটফর্ম থেকেও এই সিরিজটি দেখতে পাবে না অস্ট্রেলীয়রা। সূত্রগুলো থেকে জানা যায়, ফক্স স্পোর্টস এবং আরও বেশ কয়েকটি নেটওয়ার্কের সাথে বাংলাদেশ থেকে যোগাযোগ করা হয়েছিল সিরিজটি সম্প্রচারের ব্যাপারে। কিন্তু সম্প্রচার স্বত্বের আর্থিক দিকগুলো নিয়ে আলাপ আলোচনার আগেই সবগুলো মাধ্যমই প্রত্যাখ্যান করেছে সম্প্রচারের প্রস্তাব।

ফক্স স্পোর্টসের মুখপাত্র নিশ্চিত করেছিলেন যে, তারা সিরিজটি দেখাচ্ছে না। তবে আর্থিক লেনদেন সংক্রান্ত আলাপগুলোও যে হয়নি, অস্বীকার করে গেছেন সে বিষয়টি।

অধিনায়ক হিসেবে মার্ক টেলরের প্রথম অ্যাসাইনমেন্ট ছিল পাকিস্তান সিরিজ, ১৯৯৪ সালে। সেই সিরিজটি সম্প্রচার করেনি ফক্স স্পোর্টস। সেই ঘটনার ২৭ বছর পর এবারই প্রথম অজিদের খেলা দেখাচ্ছে না তারা। এর বদলে ভারত ও ইংল্যান্ডের টেস্ট সিরিজ সম্প্রচার করবে চ্যানেলটি। – যমুনাটিভি

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া