adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কাশ্মীর প্রিমিয়ার লিগকে স্বীকৃতি নয়, আইসিসিকে চিঠি লিখে কড়া অবস্থান বিসিসিআই’র

স্পোর্টস ডেস্ক : পাকিস্তান ক্রিকেট বোর্ড এবং বিদেশি সাবেক ক্রিকেটাররা যাই বলুক না কেন, কাশ্মীর প্রিমিয়ার লিগ নিয়ে নিজের অবস্থানে অনড় বিসিসিআই। এই টি-২০ টুর্নামেন্টকে যাতে কোনওভাবেই স্বীকৃতি না দেওয়া হয় তার জন্য আইসিসিকে চিঠি পাঠালেন ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলি।

আগামী ৬ থেকে ১৭ আগস্ট পাকিস্তান অধিকৃত কাশ্মীরে টি-টোয়েন্টি টুর্নামেন্ট হওয়ার কথা। আয়োজন করছে পিসিবি। স্থানীয়রা ছাড়াও নামী প্রাক্তন ক্রিকেটারদের এখানে খেলার কথা ছিল। কিন্তু প্রথম থেকেই কেপিএল-এর তীব্র বিরোধিতা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। চাপের মুখে মন্টি পানেসর, ম্যাট প্রায়র, ওয়েইজ শাহরা টুর্নামেন্ট থেকে নাম তুলে নিয়েছেন।

রোববারই (১ আগস্ট) ভারতের আপত্তি নিয়ে তীব্র অসন্তোষ প্রকাশ করে টুইট করেন প্রাক্তন দক্ষিণ আফ্রিকান ক্রিকেটার হার্শেল গিবস। টুইট করে তিনি লেখেন, পাকিস্তানের সঙ্গে রাজনৈতিক সমস্যাকে সমীকরণে এনে বিসিসিআই-এর আমায় কেপিএল-এ খেলতে না দেওয়ার কোনও প্রয়োজন ছিল না।

এমনকী আমায় ক্রিকেটের কাজে ভারতে ঢুকতে না দেওয়ার হুমকিও দেওয়া হচ্ছে। ক্ষোভ প্রকাশ করে পাকিস্তান ক্রিকেট বোর্ডও। পিসিবির অভিযোগ ছিল, ‘বিসিসিআই আন্তর্জাতিক আইন ভাঙছে। ক্রিকেটকে কলুষিত করছে তারা। – আজকাল

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া