adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আইপিএলে দেখা মিলতে পারে ইংল্যান্ড তারকা বাটলার, মর্গ্যানদের

স্পোর্টস ডেস্ক : অবশেষে কিছুটা স্বস্তি মিলতে চলেছে আইপিএল ফ্রাঞ্চাইজিদের। রোববার(১ আগস্ট) কেন উইলিয়ামসনসহ একাধিক নিউজিল্যান্ড ক্রিকেটারদের আইপিএলে অংশগ্রহণের সিদ্ধান্ত জানিয়ে দিয়েছেন বোর্ড প্রধান। সোমবার (২ আগস্ট) ফের আরেক সুখবর। অনেক টালবাহানার পর অবশেষে হয়তো আইপিএলে দেখা মিলতে পারে ইংল্যান্ড দলের ইয়ন মগ্যান, জোস বাটলারদের।

এ বছরের আইপিএলের দ্বিতীয় ভাগের সম্ভাব্য সময়কাল জানাজানি হওয়ার পর থেকেই ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড মেগা টুর্নামেন্টে দলের ক্রিকেটাররা অংশগ্রহণ করবে না বলে জানিয়ে দেয়। এই সিদ্ধান্তের পিছনে প্রধান কারণ ছিল আইপিএলের সময়েই অনুষ্ঠিত হওয়া ইংল্যান্ড-বাংলাদেশ ও ইংল্যান্ড-পাকিস্তান সাদা বলের সিরিজ।

ইসিবির তরফে সাফ জানিয়ে দেওয়া হয় জাতীয় দলের হয়ে খেলাকেই ক্রিকেটারদের প্রাধান্য দিতে হবে। তবে সংবাদ মাধ্যম ‘দ্য টেলিগ্রাফের’ সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী মর্গ্যানদের তিনটি করে ওয়ান ডে এবং টি-টোয়েন্টি ম্যাচের বাংলাদেশ সফর বাতিল হতে চলেছে।

তবে ২০২৩ সালে আসন্ন ৫০ ওভারের ক্রিকেট বিশ্বকাপের কোয়ালিফিকেশনের সঙ্গে এই সিরিজ যুক্ত হওয়ায় পরিবর্তী ১৮ মাসের মধ্যে কোন সময়ে এটি অনুষ্ঠিত হবে। কিন্তু ওই রিপোর্টে ১৪ অক্টোবর থেকে শুরু হওয়া পাকিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের বিষয়ে কোন তথ্য দেওয়া হয়নি। – হিন্দুস্তানটাইমস

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া