adv
২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

অলিম্পিকে ব্রোঞ্জ পদক পাওয়ায় সিন্ধু বন্দনায় নরেন্দ্র মোদী ও শচীন টেন্ডুলকার

স্পোর্টস ডেস্ক : টোকিও অলিম্পিকে ভারতকে তৃতীয় পদক এনে দিলেন হায়দরাবাদী শাটলার পিভি সিন্ধু। তাই জু-র কাছে হেরে ২৪ ঘণ্টার মধ্যেই অন্য মেজাজে ভারতীয় তারকা শাটলার। চিনা প্রতিপক্ষ হে বিংজাওকে স্ট্রেট গেমে উড়িয়ে দিয়ে দেশকে ব্রোঞ্জ এনে দিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে শুরু করে ক্রীড়াদুনিয়ার বহু ব্যক্তিত্বরা।

টুইটারে নরেন্দ্র মোদী সিন্ধুকে শুভেচ্ছাবার্তা জানাতে গিয়ে লেখেন, পিভি সিন্ধুর দারুণ পারফরম্যান্স দেখে আমরা সবাই আনন্দিত। টোকিও অলিম্পিকে ব্রোঞ্জ জেতার জন্য অভিনন্দন। তিনি ভারতের গর্ব এবং আমাদের অন্যতম, অসাধারণ অলিম্পিয়ান।

কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী অনুরাগ ঠাকুর টুইটারে সিন্ধুকে শুভেচ্ছা জানিয়ে লেখেন, জয়ী পিভি সিন্ধু। তুমি আধিপত্য বিস্তার করেছো এবং ইতিহাস গড়েছো। দু’বার অলিম্পিকে পদকপ্রাপ্ত। ভারতবর্ষ তোমাকে নিয়ে গর্বিত। তুমি করে দেখালে।

ক্রিকেটের কিংবদন্তি শচীন টেন্ডুলকার টুইটারে লেখেন, ২০১৬-তে রুপা এবং ২০২০-তে ব্রোঞ্জ। অলিম্পিকে দু’বার পদক পাওয়া পিভি সিন্ধুর দারুণ প্রাপ্তি। তুমি পুরো দেশকে অনেক অনেক গর্বিত করলে। : টিভি-৯ বাংলা

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া