adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টোকিও অলিম্পিক, কন্ডোম দিয়ে নৌকা বেঁধে সোনা জয় অস্ট্রেলিয়ান জেসিকার

স্পোর্টস ডেস্ক : টোকিওতে কতই না ছবি, কতই না মুহূর্ত ধরা পড়েছে বিভিন্ন ইভেন্টে। কোথাও পদকজয়ীর অন্যরকমের উচ্ছ্বাস। কোথাও হতাশার এক মন খারাপের ছবি। ছবির ছাড়াছড়ি টোকিওতে। ইভেন্ট দেখার মাঝে মেটিজেন ক্রীড়াপ্রেমীদের নজর কাড়ছে সেই মুহুর্তগুলো। এবার ভাইরাল হল একটি ভিডিও।

ক্যানয়িংয়ের এক প্রতিযোগী নিজের কায়াকের (নৌকা) ভাঙা অংশ মেরামত মেরামত করছেন কন্ডোম দিয়ে। নিমেষে ভাইরাল সেই ভিডিও।

কি এই কায়াক? আমাদেও দেশ এই ক্যানয়িং প্রতিযোগিতায় অংশগ্রহণ কওে না। এই খেলা এদেশে জনপ্রিয়ও তেমন নয়। ছোট্ট নৌকা বা ডিঙি হল কায়াক। যেই কায়াকে চড়তে পারেন একজন। আর সেই কায়াক নিয়েই চলে ক্যানয়িংয়ের প্রতিযোগিতা। এবার সেই কায়াকের যে মুখ থাকে, তাকে বলে বাম্পস ও স্ক্রেপস।

মহিলাদের ক্যানয়িংয়ের সি ওয়ান ফাইনালে নামার আগে অস্ট্রেলিয়ার জেসিকা ফক্স দেখেন তার কায়াকের মুখ অর্থাৎ বাম্পস ও স্ক্রেপস ভেঙে গিয়েছে। মাথায় আকাশ ভেঙে পড়ে ফক্স ও তার দলের। তাহলে কিভাবে নামবেন ফাইনাল লড়াইয়ে? মাথায় খেললো বুদ্ধি। একেবারে শেষমুহুর্তে মেরামতি করে নামতে হবে। সঙ্গে সঙ্গে সেই অংশ কন্ডোম দিয়ে বেঁধে দিলেন জেসিকা। কন্ডোম বাঁধা কায়াক নিয়েই নামলেন ফাইনাল লড়াইয়ে।

জানতে চান কন্ডোম বাঁধা কায়াক দিয়ে কতদূর পৌঁছতে পারলেন জেসিকা ফক্স? তিনি সোনা জিতেছেন। প্রথমবার তিনি ক্যানয়িংয়ে জিতলেন সোনা। আর এসব কা- দেখে নেটিজেনরা মজা করে বলছেন, কোন জিনিস যে কি কাজে লাগে, তা বোঝা দায়। – টিভি-৯ বাংলা

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া