adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

হেলেনা জাহাঙ্গীরের ‘জয়যাত্রা টেলিভিশনে’ র‍্যাবের হানা

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপ-কমিটির সদস্য পদ হারানো এফবিসিসিআইর পরিচালক হেলেনা জাহাঙ্গীরের বাড়িতে অভিযানের পর এবার তার মিডিয়া প্রতিষ্ঠান ‘জয়যাত্রা টেলিভিশনে’ অভিযান শুরু করেছে র‍্যাব।

বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে মিরপুর-১১ তে জয়যাত্রা টেলিভিশন চ্যানেলটির ভবনে র‍্যাবের একটি দল প্রবেশ করে। এলিট ফোর্সটির গোয়েন্দা শাখার প্রধান লে. কর্নেল খাইরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

মিরপুর-১১ এর ৩ নম্বর রোডের ‘এ’ ব্লকের ১৪ নম্বর প্লটে অবস্থিত সাততলা ভবনের তিন তলায় জয়যাত্রা স্যাটেলাইট টেলিভিশন চ্যানেলটির অফিস। সেখানে ১৫ থেকে ২০ জন কাজ করেন বলে জানা গেছে।

র‍্যাব জানায়, বেশ কয়েকটি অভিযোগের পরিপ্রেক্ষিতে র‍্যাবের কর্মকর্তারা জয়যাত্রা স্যাটেলাইট টেলিভিশন চ্যানেলটির অফিসে অবস্থান নিয়েছেন। তারা সেখানে তল্লাশি চালাচ্ছেন। সঙ্গে আছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের কর্মকর্তারা। বিষয়টি নিয়ে পরে বিস্তারিত জানানো হবে।

এর আগে বৃহস্পতিবার রাতে হেলেনা জাহাঙ্গীরের রাজধানীর গুলশানের বাসায় অভিযান চালিয়ে মাদকসহ নানা অবৈধ জিনিস উদ্ধার করে র‍্যাব। এর মধ্যে রয়েছে ১৭ বোতল বিদেশি মদ, হরিণের চামড়া, ক্যাসিনো সরঞ্জাম, চাকু, বৈদশিক মুদ্রা ও ওয়াকিটকি।

রাত সাড়ে আটটা থেকে রাজধানীর গুলশান-২ এর ৩৬ নম্বর সড়কের ৫ নম্বর বাসায় শুরু হওয়া অভিযানে বিপুল সংখ্যক র‍্যাব সদস্য বাড়ির ভেতর ও বাইরে অবস্থান নেন। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের দেখে আলোচিত এই নারী অঝরে কাঁদতে থাকেন। এসময় তাকে শান্ত করা হয়। অভিযান শেষ হয় রাত ১২টা ১৪ মিনিটে। পরে তাকে আটক করে সাদা রঙের হাইস মাইক্রোবাসে উঠিয়ে র‍্যাব সদরদপ্তরে নেয়া হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া