adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লেভানদোভস্কি আবার জার্মানির বর্ষসেরা ফুটবলার

স্পোর্টস ডেস্ক : বায়ার্ন মিউনিখের হয়ে দুর্দান্ত এক মৌসুম কাটানো রবের্ত লেভানদোভস্কি আবারও জার্মানির বর্ষসেরা ফুটবলার নির্বাচিত হয়েছেন। টানা দ্বিতীয়বার এই স্বীকৃতি পেলেন পোলিশ স্ট্রাইকার। কিকার ম্যাগাজিনের আয়োজনে সাংবাদিকদের ভোটে সেরা নির্বাচিত হয়েছেন তারকা এই ফরোয়ার্ড।

৫৬৩ ভোটের মধ্যে ৩৫৬ ভোটই পেয়েছেন লেভানদোভস্কি। দ্বিতীয় স্থানে থাকা তার সতীর্থ টমাস মুলার পেয়েছেন কেবল ৪১ ভোট। ২০২০-২১ মৌসুমে ইউরোপের শীর্ষ পাঁচ লিগের মধ্যে সর্বোচ্চ গোলদাতা ছিলেন লেভানদোভস্কি। বায়ার্নের টানা নবম বুন্ডেসলিগায় শিরোপা জয়ে রাখেন অগ্রণী ভূমিকা। লিগে দলটির হয়ে ৪১ গোল করেন তিনি। ভাঙেন কিংবদন্তি জার্ড মুলারের বুন্ডেসলিগায় এক আসরে সর্বোচ্চ ৪০ গোলের রেকর্ড।

এমন পারফরম্যান্সই লেভানদোভস্কিকে এনে দিয়েছে এই সম্মাননা। ২০০৩ সালে মাইকেল বালাকের পর টানা দুই মৌসুমে সেরা হওয়া প্রথম ফুটবলার তিনি। পুরস্কারটি জয়ের পর বায়ার্নের ওয়েবসাইটে রোববার নিজের অনুভূতি প্রকাশ করেন ৩২ বছর বয়সী এই ফুটবলার। আমি জানি, এটা কত বড় সম্মানের। আমার জন্য দারুণ গৌরব ও আনন্দের উৎস এটি। কারণ টানা দুইবার জার্মানির বর্ষসেরা ফুটবলারের পুরস্কার জয়ের ঘটনা খুব বেশি নেই। – গোল ডটকম/ বিডিনিউজ

 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া