adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আর মামলা নয়, বার্সেলোনার সঙ্গে এবার সমঝোতা করলেন নেইমার

স্পোর্টস ডেস্ক : বার্সেলোনা ছাড়লেও অনেক দিন থেকেই পুরনো বকেয়া বোনাস দাবী করে আসছিলেন নেইমার। এ নিয়ে দুই পক্ষই মামলা করেছে কয়েক দফা। তবে শেষ পর্যন্ত শেষ হয়েছে তাদের আইনি জটিলতা। আদালতের বাইরে সমঝোতায় পৌঁছেছে দুই পক্ষ। এক বিবৃতিতে সোমবার বিষয়টি নিশ্চিত করেছে বার্সেলোনা কর্তৃপক্ষ।

২০১৭ সালে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে বার্সেলোনা ছেড়ে ফরাসি ক্লাব পিএসজিতে নাম লেখান নেইমার। অথচ এর মাত্র ৯ মাস আগেই বার্সার সঙ্গে নতুন চুক্তি করেছিলেন তিনি। সে চুক্তি অনুযায়ী, ৪৬ মিলিয়ন ইউরো বোনাস দেওয়ার শর্ত ছিল বলে অভিযোগ করেন নেইমার।

যদিও নেইমারের মামলার পর থেমে থাকেনি কাতালান ক্লাবটিও। নেইমারের বিরুদ্ধে চুক্তিভঙ্গের অভিযোগ করে তারা। পরে ব্রাজিলিয়ান তারকা বকেয়া থাকা সাড়ে তিন মিলিয়ন পারিশ্রমিক চেয়ে আরও একটি মামলা করেন।

কিন্তু গত জুনে নেইমারের করা মামলা খারিজ করে দেয় স্পেনের একটি আদালত। উল্টো ৬৭ লাখ ইউরো জরিমানা করে তাকে। সে রায়ের বিরুদ্ধে আপিল করার পাশাপাশি বার্সেলোনার বিরুদ্ধে আরও একটি মামলাও করেন এ ব্রাজিলিয়ান। তবে সোমবার (২৬ জুলাই) দুই পক্ষের মধ্যকার সমস্যা বন্ধুত্বপূর্ণভাবে মিটিয়ে ফেলে তারা। – মার্কা/ ডেইলিস্টার

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া