adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

অলিম্পিক গেমসে টিভি ক্যামেরার সামনেই আর্জেন্টাইন ফেন্সারকে বিয়ের প্রস্তাব কোচের

স্পোর্টস ডেস্ক : আর্জেন্টাইন নারী ফেন্সার মারিয়া বেলেন পেরেজ মরিস টেলিভিশনে সাক্ষাৎকার দিচ্ছিলেন। এমন সময়ই তাকে বিয়ের প্রস্তাব দিয়ে বসেন তার দীর্ঘদিনের কোচ গিলের্মো সসেদো। টোকিও অলিম্পিকে সোমবার (২৬ জুলাই) এই ঘটনা ঘটে।

তৃতীয়বারের মতো অলিম্পিক খেলতে এসে প্রথম রাউন্ড থেকেই বিদায় নিতে হয় মারিয়া। স্বাভাবিকভাবেই হতাশ ছিলেন তিনি। পরে যে দুঃখে প্রলেপ দিয়েছেন কোচ। টিভি ক্যামেরার সামনেই সসেদোর প্রস্তাবে হ্যাঁ বলেছেন মারিয়া।

টিভিতে তখন ইন্টারভিউ দিচ্ছিলেন মারিয়া, এমন সময় একটি কাগজে কিছু লেখা নিয়ে হাজির হন সসেদো। যাতে ছাত্রীকে উদ্দেশ্য করে লেখা, তুমি কি আমাকে বিয়ে করতে চাও? এরপর হাঁটু গেড়ে বলেন, তুমি হ্যাঁ বলো, অনেক লোক আমাদের দেখছে। এমন ঘটনায় আপ্লুত হয়ে পড়েন মারিয়া। সম্মতি জানাতে দেরি করেননি। পরে বললেন, আমি সব দুঃখ ভুলে গিয়েছি।

গত ১৭ বছর ধরে মারিয়াকে কোচিং করাচ্ছেন সসেদো। এর আগে ২০১০ সালে তার কাছে প্রেমের প্রস্তাব পাঠিয়েছিলেন। কিন্তু ক্যারিয়ারের মধ্যগগনে থাকা মারিয়া পত্রপাঠ খারিজ করে দেন সেই প্রস্তাব। কিন্তু দ্বিতীয় বার আর না করতে পারেননি। তাদের প্রেমের খবর গোটা গেমস ভিলেজে জানাজানি হতেই শুভেচ্ছার বন্যা আসতে থাকে।- জি নিউজ / দেশরূপান্তর

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া