adv
২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

লঙ্কানদের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজেও শুভ সূচনা ভারতের

স্পোর্টস ডেস্ক : ব্যাট হাতে সূর্যকুমার যাদব আলো ছড়ালেন। বল হাতে নজর কাড়লেন ভুবনেশ্বর কুমার। এই দুইয়ের নৈপুণ্যে ওয়ানডে সিরিজ জয়ের পর শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজেও শুভসূচনা করল ভারত।

কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে রোববার (২৫ জুলাই) রাতে ৩৮ রানের জয় তুলে নেয় শিখর ধাওয়ানের নেতৃত্বাধীন দল। টস হেরে ব্যাট করতে নামা ভারত এদিন ৫ উইকেটে ১৬৪ রানের পুঁজি গড়েছিল। জবাব দিতে নেমে ১৮.৩ ওভারে ১২৬ রানে গুটিয়ে যায় স্বাগতিকদের ইনিংস।

১৬তম ওভারে ৪ উইকেটে ১১১ রান ছিল লঙ্কানদের। সেখানে থেকে মাত্র ১৫ রান যোগ করতেই শেষ ৬ উইকেট হারিয়ে ফেলে দলটি। ভুবনেশ্বর কুমার ৩.৩ ওভারে ২২ রান খরচায় ৪ উইকেট শিকারে হন ম্যাচসেরা। ২ উইকেট পেয়েছেন দীপক চাহার। লঙ্কানদের পক্ষে সর্বোচ্চ ৪৪ রান করেন অভিষিক্ত চারিথ আসালঙ্কা। ২৬ বলে ৩টি করে চার ও ছক্কায় নিজের ইনিংস সাজান তিন।

এর আগে ভারতের পক্ষে ফিফটি হাঁকান সূর্যকুমার যাদব। ৩৪ বলে ৫ চার ও ২ ছক্কায় ঠিক ৫০ রান করেন তিনি। অধিনায়ক শিখর ধাওয়ান ৩৬ বলে ৪৬ রান করেন ৪ চার ও ১ ছক্কায়। লঙ্কানদের পক্ষে সর্বাধিক ২টি করে উইকেট নিয়েছেন দুষ্মন্ত চামিরা ও ওয়ানিন্দু হাসারাঙ্গা। – ক্রিকইনফো

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া