adv
২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ভ্যানে পেয়ারা বিক্রি করে ভাইরাল পুলিশের এএসপি

আন্তর্জাতিক ডেস্ক : অতিরিক্ত পুলিশ সুপার ভ্যানে করে বিক্রি করছেন পেয়ারা! সেই ছবি নেটমাধ্যমে ভাইরাল হয়েছে। ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদে।

মুর্শিদাবাদের বহরমপুর শহরে সকালে বাজার করতে এসেছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার তন্ময় সরকার। তখন তাকে এক পেয়ারা বিক্রেতা বলেন, ‘দাদা, আমার ভ্যানটি একটু দেখবেন। আমি টিফিন করে আসি।’

তার আবেদনে সাড়া দিয়ে অতিরিক্ত পুলিশ সুপার ভ্যানের দিকে শুধু নজরই রাখেননি, বিক্রিও শুরু করেছেন। খদ্দেররা যাতে ফিরে না যান, তাই নিজের হাতে তুলে নিয়েছেন দাঁড়িপাল্লা।

প্রতক্ষ্যদর্শীরা জানান, প্রায় কুড়ি মিনিট এভাবে দাঁড়িপাল্লায় মেপে পেয়ারা বিক্রি করতে দেখা গেছে পুলিশ কর্মকর্তাকে।

পুরো ঘটনায় অবাক হয়ে সেই পেয়ারা বিক্রেতা বলেন, ‘আমি প্রতিদিন এই এলাকায় পেয়ারা বিক্রি করি। শনিবার সকালেও দোকান খুলে বসেছিলাম। আমি তাকে না চিনেই পেয়ারার ভ্যানটি দেখতে বলি। আমি জানতাম না উনি এতবড় একজন পুলিশ অফিসার। উনি যে নিঃশব্দে আমার দাবি মেনে নেবেন, ভাবতেই পারিনি।’

বিক্রেতা ফিরে আসার পর নিজের খেয়ালেই হিসাব বুঝিয়ে চলে গিয়েছিলেন তন্ময় সরকার। পরে দেখতে পান তাঁর ভিডিও ও ছবি ভাইরাল হয়েছে।

এএসপি তন্ময় সরকার জানান, মাঝেমধ্যেই এভাবে পরিচয় গোপন রেখে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ান তিনি। শহরের যানবাহনের পরিস্থিতি দেখতে আর সাধারণ মানুষের মন বুঝতেই শনিবারও বেরিয়েছিলেন। এভাবে খবরটি ভাইরাল হবে বুঝতে পারেননি।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া