adv
২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

দেশের ১৩ জেলায় করোনা ও উপসর্গে ১৬৮ জনের মৃত্যু

ডেস্ক রিপাের্ট : সারাদেশে করোনা পরিস্থিতি ক্রমেই ভয়ংকর হয়ে উঠছে। প্রতিযোগিতা চলছে সংক্রমণ ও মৃ’ত্যুর। সরকারি হিসাবেই প্রতিদিন মৃ’তের সংখ্যা উদ্বেগজনক হারে বৃদ্ধি পাচ্ছে।

এর বাইরেও সারাদেশে আশঙ্কাজনক হারে বাড়ছে উপসর্গ নিয়ে মৃ’ত্যুর সংখ্যা। গ্রামগঞ্জে এ সংখ্যা বেশি। দেশে প্রত্যন্ত অঞ্চলের প্রায় প্রত্যেক বাড়িতে কেউ না কেউ জ্বর-কাশি ও ঠাণ্ডায় আক্রান্ত।

অনেকেই আবার সর্দি-কাশি-জ্বর শ্বাসকষ্ট নিয়ে মারা যাচ্ছেন বাড়িতেই। শেষ মুহূর্তে হাসপাতালে যাওয়ায় এদের অনেককেই বাঁচানো সম্ভব হচ্ছে না।

গত ২৪ ঘণ্টায় দেশের বিভিন্ন জেলায় ক’রোনা ও উপসর্গ নিয়ে ১৬৮ জনের মৃ’ত্যু হয়েছে। সোমবার (২৬ জুলাই) জেলা প্রতিনিধিদের পাঠানো খবরে এ তথ্য জানা গেছে।

প্রতিনিধিদের পাঠানো খবরে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত ও উপসর্গ নিয়ে সবচেয়ে বেশি মৃ’ত্যু হয়েছে ময়মনসিংহে। এ জেলায় ২৩ জনের মৃত্যু হয়েছে। এরপরই রয়েছে রাজশাহী ১৭, বরিশালে ১৬, চট্টগ্রামে ১২, ফরিদপুরে ৮, খুলনায় ১৪, বগুড়ায় ১৬ জন, যশোরে ১২ জন, চুয়াডাঙ্গায় ৭, চাঁদপুরে ৮, কুমিল্লায় ১৫, দিনাজপুরে ৬, কুষ্টিয়ায় ১৪ জনের মৃ’ত্যু হয়েছে ।

এদিকে গতকাল স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো করোনাবিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে ২২৮ জনের মৃ’ত্যুর খবর বলা হয়েছিল। একই সময়ে করোনায় নতুন শনাক্ত ছিল ১১ হাজার ২৯১ জন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া