adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কাকে ভালোবাসা পাঠালেন নুসরাত, নিখিল না যশকে?

বিনোদন ডেস্ক : টলিউড অভিনেত্রী নুসরাত জাহান তার স্বামী নিখিল জৈনকে ছেড়ে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে লিভ টুগেদার করছেন বলে গুঞ্জন। তিনি যশের সন্তানের মা হতে চলেছেন। তারা নাকি বিয়েও করেছেন। এসব খবর কতটা সত্যি, তা নিয়ে কখনোই মুখ খোলেননি ওপার বাংলার অন্যতম সুন্দরী এই অভিনেত্রী। দিন কাটাচ্ছেন নিজের মতো করে।

তবে নিজের মনের কথা মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন নুসরাত জাহান। সেসব পোস্টে থাকে কৌতূহল। সেই ধারাবাহিকতায় বৃহস্পতিবার বিকালে আবারও নেটমাধ্যমে কৌতূহল ছড়ালেন হবু মা। এদিন একটি ছবি পোস্ট করেন তিনি। খোলা চুল, মুখে মেকাপ নেই। ক্যাপশনে লিখলেন, ‘ভালোবাসা পাঠালাম তোমায়’।

এই পোস্ট দেখে অনুরাগীদের প্রশ্ন, কার উদ্দেশে ভালোবাসা পাঠালেন সাংসদ অভিনেত্রী? স্বামী নিখিল জৈনের সঙ্গে তো তার দা-কুমড়া সম্পর্ক। গত বছরের সেপ্টেম্বর থেকে আলাদা থাকছেন তারা। তবে কি প্রেমিক যশ দাশগুপ্তের উদ্দেশ্যেই ভালোবাসা পাঠালেন নুসরাত? যদিও এসব প্রশ্নের উত্তর অভিনেত্রী ছাড়া কেউ জানেন না।

এর আগে ঈদের দিন রং তুলি হাতে নিয়ে বসেছিলেন নুসরাত। সেদিনও তার ইনস্টাগ্রাম স্টোরিতে ফুটে ওঠে প্রেমের বার্তা। সেখানে ‘লাভ বার্ডস’-এর ছবি আঁকতে দে‌খা যায় তাকে। রূপক অর্থে নয়, আক্ষরিক অর্থেই ‘লাভ বার্ডস’-এর ছবি এঁকেছিলেন নুসরাত। অন্তঃসত্ত্বা অবস্থায় এভাবেই সময় কাটাচ্ছেন সাংসদ-অভিনেত্রী।

লম্বাদেহি এই নায়িকার ক্যারিয়ারের পুরোটাই বিতর্কে মোড়া। ২০১১ সালে চলচ্চিত্রে অভিষেক হওয়ার পর ২০১৩ সালে তিনি লুকিয়ে বিয়ে করেন ভিক্টর ঘোষ নামে একজনকে। তার সঙ্গে দীর্ঘদিন সংসারও করেন। এরপর দিল্লির ব্যবসায়ী নিখিল জৈনকে ভালোবেসে ২০১৯ সালের জানুয়ারিতে ভিক্টরকে তালাক দেন অভিনেত্রী।

ওই বছরেরই ১৯ জুন তুরস্কে গিয়ে ধুমধাম করে নিখিলকে বিয়ে করেন নুসরাত। কিন্তু কয়েক মাস না যেতেই প্রকাশ্যে চলে আসে তাদের দাম্পত্য কলহ। যার নেপথ্যে নুসরাতের কয়েকটি ছবির নায়ক যশ দাশগুপ্ত। যে নিখিলকে ভালোবাসে একদিন ভিক্টরকে ডিভোর্স দিয়েছিলেন নুসরাত, সেই নিখিলকে ছেড়েই এখন যশের সঙ্গে প্রেমলীলায় মত্ত অভিনেত্রী।

টলিউডে জোর গুঞ্জন, নুসরাতের গর্ভে যে সন্তান রয়েছে, তার বাবা অভিনেতা যশ দাশগুপ্তই। নায়িকার স্বামী নিখিল আগেই বলে দিয়েছেন, এই সন্তানের বাবা তিনি নন। কারণ, তারা প্রায় ১০ মাস একে অন্যের থেকে আলাদা থাকছেন। এদিকে, যশ-নুসরাতও চুপ। তাই সন্তানের পিতৃপরিচয় জানতে অধীর অপেক্ষায় গোটা টলিউড।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া