adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অলিম্পিক গেমস ফুটবলে স্পেনকে রুখে দিলো মিশর, ফ্রান্সকে হারালো মেক্সিকো

স্পোর্টস ডেস্ক : অলিম্পিক গেমসকে সামনে রেখে এবার বেশ শক্তিশালী দলই পাঠিয়েছিল স্পেন। এক ঝাঁক তারকা খেলোয়াড় সমৃদ্ধ দলটি প্রত্যাশা অনুযায়ী শুরু করতে পারেনি। আফ্রিকার দল মিশরের সঙ্গে ড্র মেনে মাঠ ছাড়তে হয়েছে তাদের। অপর ম্যাচে মেক্সিকোর কাছে পাত্তাই পায়নি ফ্রান্স। রীতিমতো হেরে গেছে তারা।

বৃহস্পতিবার (২২ জুলাই) জাপানের সাপ্পোরোতে সি’ গ্রুপের ম্যাচে মিশরের সঙ্গে গোলশূন্য ড্র করেছে স্পেন। এবারের আসরে পেদ্রি গঞ্জালেজ, উনাই সিমন, এরিক গার্সিয়া, পাউ তোরেস, মিকেল ওয়ারজাবাল, দানি ওলমোর মতো খেলোয়াড়দের নিয়ে দল গঠন করেছে স্পেন। কিন্তু প্রথম ম্যাচেই হোঁচট খেতে হলো তাদের।

অলিম্পিক ফুটবলের প্রথম আসরের ফাইনালিস্ট ফ্রান্সের জন্য আসরের শুরুটা হয়েছে খুবই বিবর্ণ। চফুতে এ’ গ্রুপের ম্যাচে ফ্রান্স ৪-১ গোলের ব্যবধানে উড়িয়ে দিয়েছে মেক্সিকো। ম্যাচের সবগুলো গোলই হয় দ্বিতীয়ার্ধে। অপর ম্যাচে কাশিমায় বি’ গ্রুপের ম্যাচে দক্ষিণ কোরিয়াকে ১-০ গোলে পরাজিত করেছে নিউজিল্যান্ড। ৭২তম মিনিটে ম্যাচের একমাত্র গোলটি করেন বার্নলি তারকা ক্রিস উড। এছাড়া ইয়োকোহামায় ডি’ গ্রুপের ম্যাচে সৌদি আরবের বিপক্ষে ২-১ গোলে জয় পায় আইভোরি কোস্ট। – ডেইলিস্টার

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া