adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৭ দিনে ৫ ম্যাচ, বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজের সূচি প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে আসছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। অগাস্টের শুরুতে এক সপ্তাহের মধ্যেই তারা খেলবে পাঁচ টি-টোয়েন্টি। ৩ অগাস্ট থেকে শুরু হতে যাওয়া সিরিজের সূচি প্রকাশ করেছে বিসিবি।

বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে বিসিবি জানায়, ২৯ জুলাই বাংলাদেশে পা রাখবে অজিরা। এরপর দুই দিনের কোয়ারেন্টিন শেষ করে শুরু করবে অনুশীলন।

৩ অগাস্ট মিরপুর শেরে বাংল ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে প্রথম ম্যাচ। সবগুলো খেলাই হবে একই ভেন্যুতে। প্রতিটি ম্যাচ দিবারাত্রির ঠিক করা হলেও ম্যাচ শুরুর সময় এখনো চূড়ান্ত হয়নি।

৪ তারিখ দ্বিতীয় ম্যাচের পর ৫ অগাস্ট থাকছে বিরতি। ৬ ও ৭ অগাস্ট আবার টানা দুদিন থাকছে খেলা। ৮ অগাস্ট বিরতি দিয়ে ৯ অগাস্ট সিরিজের শেষ ম্যাচে লড়বে দুদল।

বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী বলেন, করোনাভাইরাস মহামারির মধ্যে কঠোর সুরক্ষা বলয় নিশ্চিত করে আয়োজিত হবে এই সিরিজ।

বর্তমানে জিম্বাবুয়ে সফরে আছে বাংলাদেশ দল। আজ থেকে হারারেতে স্বাগতিকদের বিপক্ষে শুরু হচ্ছে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ২৫ জুলাই এই সিরিজ শেষ করে দেশে ফিরে ক্রিকেটারদের আর নিজ বাসায় ফেরার সুযোগ নেই। বিমানবন্দর থেকেই যেতে হবে হোটেলে। অর্থাৎ এক সুরক্ষা বলয় থেকে তাদের সরাসরি প্রবেশ করতে হবে আরেক সুরক্ষা বলয়ে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া