adv
২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

কাঁধের চোট শ্রেয়স আইয়ারকে ছিটকে দিলো ইংল্যান্ডের টুর্নামেন্ট থেকে

স্পোর্টস ডেস্ক : কাঁধের চোট ফের ভোগাল শ্রেয়স আইয়ারকে। গত মার্চে ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজে ফিল্ডিং করতে গিয়ে চোট পান তিনি। সেই চোটের কারণেই ইংল্যান্ডের কাউন্টি ক্লাব ল্যাঙ্কাশায়ারের হয়ে রয়্যাল লন্ডন কাপ নামক ৫০ ওভারের টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেন শ্রেয়স। অস্ত্রোপচার করা অবস্যম্ভাবী হয়ে পড়েছে। এই চোটের জন্যই আইপিএল থেকে ছিটকে গেছিলেন তিনি। করোনার জেরে টুর্নামেন্ট অবশ্য মাঝপথে বন্ধ হয়ে যায়। অক্টোবরে আবার শুরু হওয়ার কথা, তাই চোট সারিয়ে সেখানে খেলার সম্ভাবনা তৈরি হয়েছিল তার। কিন্তু অস্ত্রোপচারের ফলে আইপিএল খেলা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।

ল্যাঙ্কাশায়ার ক্লাব এবং বিসিসিআই মিলিতভাবে সিদ্ধান্ত নিয়েছে শ্রেয়স এখন ভারতেই থাকবেন এবং অস্ত্রোপচার করিয়ে রিহ্যাব করবেন। ল্যাঙ্কাশায়ার ক্লাবের ক্রিকেটিং ডিরেকটর পল অ্যালট বলেছেন, আমরা অবশ্যই হতাশ, এমিরেটস ওল্ড ট্রাফোর্ডের মাঠে ওঁকে স্বাগত জানানোর জন্য মুখিয়ে ছিলাম। কিন্তু শ্রেয়স আইয়ারের দীর্ঘমেয়াদি ফিটনেস সবথেকে গুরুত্বপূর্ণ, তাই এই সিদ্ধান্তকে আমরা সম্মান জানাই।

পল অ্যালট আশা করছেন, দ্রুতই সুস্থ হয়ে উঠবেন ডানহাতি ব্যাটসম্যানটি এবং ভবিষ্যতে ল্যাঙ্কাশায়ারের হয়ে খেলতে। শ্রেয়স নিজে বলছেন, এত ইতিহাস এবং ঐতিহ্য থাকা ল্যাঙ্কাশায়ারের হয়ে এই গ্রীষ্মে খেলতে না পেরে মর্মাহত। ভবিষ্যতে কোনও এক সময় খেলব বলে আশা করছি। – আজকাল

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া