adv
২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

জিম্বাবুয়ের হারারেতে সাকিব-তামিমদের ভিন্ন রকম ঈদ

স্পাের্টস ডেস্ক : ঢাকা থেকে সাত হাজার সাড়ে নয়শ’ কিলোমিটারর দূরে অবস্থান করছে বাংলাদেশ দল। দেশবাসী যখন পরিবার পরিজন নিয়ে যার যার ঘরে ঈদ উদযাপনে মেতেছে ঠিক এমন সময় টাইগাররা জিম্বাবুয়েতে প্রথম টি-টোয়েন্টি কীভাবে জেতা যায় সেটার ছক কষছে। তার আগে ঈদের নামাজ আদায় করেছে জাতীয় দলের ক্রিকেটাররা।

দিনের পর দিন সর্বোচ্চ পর্যায়ে ক্রিকেট এবং তার পাশাপাশি সুরক্ষা বলয়ের বিধিনিষেধ, এসব কারণে পরিবার থেকে টানা দূরে থাকা ব্যপারটা মোটেই সহজ নয়। বিশেষ করে ঈদে দূরে থাকা আরও বেশিই কঠিন।

সুদূর জিম্বাবুয়ে থেকে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন লাল-সবুজের প্রতিনিধিরা। এবারের ঈদুল আজহা সেখানেই পালন করছেন তারা। তার আগে জিম্বাবুয়েকে তাদেরই মাঠে প্রথমবার হোয়াইওয়াশ করে টাইগারভক্তদের ঈদের আনন্দ বহুগুণ বাড়িয়ে দিয়েছেন সাকিব, তামিমরা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন তারা। সিরিজ জয়ের ট্রফি হাতে ছবি পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন, ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল।

ঈদের নামাজ শেষে আরেকটি পোস্টে দিয়েছেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক।

তামিম লিখেছেন, ‘বাড়ি থেকে দূরে দ্বিতীয় পরিবারের সঙ্গে ঈদের নামাজ আদায় করলাম। আপনার যা কিছু আছে তা নিয়েই আল্লাহর নেয়ামতকে স্বীকার করুন। আপনার প্রার্থনা এবং ত্যাগ কখনই ফিরিয়ে দেয়া হবে না।’

সবাইকে ঈদের শুভেচ্ছা জানানোর পাশাপাশি, স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শও দিয়েছেন সাকিব আল হাসান।

সাকিব পোস্টে লিখেছেন, ‘পবিত্র এই ঈদ প্রিয়জনদের সঙ্গে আমাদের জীবনেও বয়ে আনুক প্রশান্তি ও সুস্থতা। আসুন প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে চলি ও সবাই উপভোগ করি একটি সুস্থ ও সুন্দর ঈদ। আপনাদের সকলকে ঈদুল আজহার শুভেচ্ছা।’

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া