adv
২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

করোনার বিরুদ্ধে আমরা জিতবোই: প্রধানমন্ত্রী

ডেস্ক রিপাের্ট : স্বাস্থ্যবিধি মেনে দেশবাসীকে পবিত্র ঈদুল আজহা উযাপনের আহ্বান জানিয়ে করোনার বিরুদ্ধে লড়াইয়ে জয়লাভের আশাবাদ ব্যক্ত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী বলেন, ‘গত এক বছরেরও বেশি সময় ধরে আমরা অদৃশ্য শত্রু করোনা মহামারির বিরুদ্ধে লড়াই করে যাচ্ছি। এই লড়াইয়ে আমাদেরকে জিততেই হবে এবং ইনশাল্লাহ আমরা জিতবোই।

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে মঙ্গলবার এক ভিডিওবার্তায় সরকারপ্রধান এসব কথা বলেন। প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে পাঠানো ৫৩ সেকেন্ডের ওই ভিডিও বার্তায় কোরবানির ত্যাগের মহিমায় উজ্জীবিত হয়ে দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করতে সবার প্রতি আহ্বান জানান তিনি।

ভিডিও বার্তায় দেশবাসীকে ত্যাগের মহিমায় সমুজ্জ্বল পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানান বঙ্গবন্ধুকন্যা। প্রবাসী ভাই-বোনদের প্রতিও আন্তরিক শুভেচ্ছা জানান তিনি।

শেখ হাসিনা বলেন, ‘গত এক বছরের বেশি সময় ধরে আমরা করোনাভাইরাস মহামারির বিরুদ্ধে লড়াই করে যাচ্ছি। আর এই লড়াইয়ে আমরা অনেক আপনজনদের হারিয়েছি। আজকে তাদের স্মরণ করছি, তাদের আত্মার মাগফেরাত কামনা করছি। তবে এই লড়াইয়ে আমাদেরকে জিততেই হবে এবং আমরা জিতব, ইনশাআল্লাহ।’

ভিডিও বার্তায় কোরবানির ত্যাগের মহিমায় উজ্জীবিত হয়ে দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করতে সবার প্রতি আহ্বান জানান তিনি।
এ সময় করোনার প্রাদুর্ভাব রোধে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান সরকারপ্রধান।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া