adv
২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

হাসপাতালের গেটে গাড়িতে বসে করোনার টিকা নিলেন খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক : করোনাভাইরাসের টিকা নিলেন সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। রাজধানীর মহাখালীর ন্যাশনাল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট অ্যান্ড হাসপাতালে টিকা নেন তিনি।

সোমবার বিকাল চারটার দিকে বিএনপিপ্রধান টিকা নিয়েছেন বলে জানিয়েছেন চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান।

তবে শারীরিক অসুস্থতা বিবেচনায় গাড়িতে করে হাসপাতালে এলেও গাড়িতেই ছিলেন খালেদা জিয়া। টিকাদান কেন্দ্রের কর্মীরা এসে গাড়িতেই টিকা দিয়ে দেন।

যদিও খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসকরা করোনার সংক্রমণ এড়ানোর জন্য বাসায় টিকা নেয়ার পরামর্শ দিয়েছিলেন। বিএনপির পক্ষ থেকে সরকারের সঙ্গে সেভাবে চেষ্টাও করা হয়েছিল। শেষ পর্যন্ত হাসপাতালে এসেই টিকা নিলেন বিএনপিপ্রধান।

খালেদা জিয়ার টিকা নেয়াকে কেন্দ্র করে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা হাসপাতাল চত্বরে ভিড় করেন। ফলে সেখানে অনেকটা বিশৃঙ্খল পরিস্থিতির সৃষ্টি হয়।

এর আগে বিকাল ৩টা ৪০ মিনিটে হাসপাতালে পৌঁছান খালেদা জিয়া। গত ১২ জুলাই খালেদা জিয়া টিকার জন্য স্বাস্থ্য মন্ত্রণালয়ের ‘সুরক্ষা’ ওয়েবসাইটে নিবন্ধন করেন। গতকাল রবিবার তার টিকার এসএমএস আসে।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৭ এপ্রিল রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন খালেদা জিয়া। সেখানে ৫৪ দিন চিকিৎসা শেষে গত ১৯ জুন রাতে গুলশানের বাসভবনে ফেরেন খালেদা জিয়া।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া