adv
২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

অভিনেতা মোশাররফ করিমসহ ৫ জনের বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানি মামলা

বিনােদন ডেস্ক :অভিনেতা মোশাররফ করিমসহ ৪ ব্যক্তি ও বৈশাখী টেলিভিশন কর্তৃপক্ষের বিরুদ্ধে কুমিল্লার আদালতে ৫০ কোটি টাকার মানহানি মামলা করেছেন এক আইনজীবী।

রোববার (১৮ জুলাই) কুমিল্লার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৬ নং আমলি আদালতে এই মামলা করেন কুমিল্লা জেলা বার এসোসিয়েশনের আইনজীবী মো. রফিকুল ইসলাম হোসাইনী।

মামলায় অভিনেতা মোশাররফ করিম, অভিনেতা জামিল হোসেন, ফারুক আহমেদ, আদিবাসী মিজান ও বৈশাখী টেলিভিশন কর্তৃপক্ষকে বিবাদী করা হয়েছে।

বাদী সূত্রে জানা গেছে, ‘হাই প্রেসার-২’ নামের একটি নাটকে উকিলদের হেয় প্রতিপন্ন করে বিকৃতভাবে উপস্থাপন করায় এই মানহানি মামলা করা হয়। বাদী পক্ষের শুনানি শেষে আদালত মামলাটি আমলে নেন। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট চন্দন কান্তি নাথ মামলাটি তদন্ত সাপেক্ষে আগামী ১৮ আগস্টে রিপোর্ট দাখিলের জন্য পিবিআইকে নির্দেশ দিয়েছেন।

মামলার আইনজীবী এডভোকেট আসিফ রাব্বি বলেন, এই নাটকের বিভিন্ন চরিত্রে কলাকুশলী আইন পেশা আইন অঙ্গন, বিচার ব্যবস্থার বিভিন্ন দিক কটাক্ষ করে অসম্মানজনকভাবে উপস্থাপন করায় আইনজীবী রফিকুল ইসলাম হোসাইনী এই মামলাটি দায়ের করেন।

উল্লেখ্য, ২০১৮সালের ২৬ জুন বৈশাখী টেলিভিশনের অফিসিয়াল পেজে ‘হাই প্রেসার-২’ নাটকটি প্রকাশিত হয়। চ্যানেলটিতে আপলোডের পর এখন পর্যন্ত নাটকটির দেখেছেন ১ কোটি ৮৩ লাখ ৮হাজার২২ জন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া