adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

একটি কাজ হারিয়ে আরেকটি পেলেন নোরা

বিনোদন ডেস্ক : অতি উৎসাহী হয়ে বেশি প্রচার করায় কিছুদিন আগেই একটি সিনেমা থেকে বাদ পড়েন বলিউডের এই সময়ের জনপ্রিয় আইটেম গার্ল নোরা ফাতেহি। তবে কদিন না যেতেই সুসংবাদ পেলেন অভিনেত্রী। ‘ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া’ নামের একটি সিনেমায় একটি বিশেষ চরিত্রে দেখা যাবে নোরাকে।

সম্প্রতি মুক্তি পেয়েছে এ ছবির ট্রেলার। সেখানে নোরাকে নাচ আর অ্যাকশনের পাশাপাশি জোরালো সংলাপও বলতে দেখা গেছে। তাতেই তার নাম টুইটারে ট্রেন্ড হচ্ছে। সামাজিক যোগাযোগমাধ্যমে নোরার নাচ আর অভিনয়ের প্রশংসা করছেন ভক্তরা।

জানা গেছে, এই সিনেমার নায়িকা দুজন। প্রথম পর্যায়ে নোরা ফাতেহির অভিনয়ের দাপট দেখা যাবে। সিনেমার দ্বিতীয় পর্যায় ‘দাবাং’ গার্ল সোনাক্ষী সিনহার দখলে থাকবে বলে জানা গেছে। ‘ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া’-এর মূল চরিত্রে আছেন অ্যাকশন হিরো অজয় দেবগন।

এর আগে ‘গণপথ’ নামে একটি অ্যাকশন থ্রিলার ছবিতে হালের অন্যতম হার্টথ্রব টাইগার শ্রফের বিপরীতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন ‘আইটেম গার্ল’ হিসেবে পরিচিত নোরা ফাতেহি। কিন্তু প্রথমবার নায়িকা হওয়ার সুযোগ পেয়েও নিজ ভুলে তিনি তা হাতছাড়া করেন।

জানা যায়, ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার পর নোরার পাবলিক রিলেশনস-এর তরফ থেকে তা ব্যাপকভাবে প্রচার করা হয়। সিনেমার শুটিং শুরুর আগেই এমন কাণ্ড করায় বাধ্য হয়ে নোরাকে বাদ দিয়ে দেয় পরিচালনা কর্তৃপক্ষ।

এরপর নোরার বলে নেয়া হয় কৃতি শ্যাননের বোন নূপুর শ্যানকে। একজন নায়ক ও দুজন নায়িকার ওই ছবিতে কৃতি শ্যাননও রয়েছে। এই প্রথম দুই বোন একই ছবিতে অভিনয় করতে চলেছেন তারা। ছবির শুটিং খুব শিগগিরই শুরু হওয়ার কথা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া