adv
২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তার লক্ষ্যে ব্র্যাকের সাথে এমটিবির সমঝোতা সই

ডেস্ক রিপাের্ট : মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) এবং ব্র্যাক-এর মধ্যে সম্প্রতি এমটিবি’র প্রধান কার্যালয়, এমটিবি সেন্টার, গুলশান ১, ঢাকায় একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

এই সমঝোতা স্মারকের আওতায় এমটিবি, ব্র্যাক পরিচালিত ‘সামাজিক দূর্গ’ কার্যক্রমের মাধ্যমে নতুন ভাবে সৃষ্ট কোভিড-১৯ মহামারীতে বাংলাদেশের অধিক সংক্রমিত সীমান্ত জেলা রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জের ক্ষতিগ্রস্ত মানুষের সহযোগিতায় সিএসআর কার্যক্রম পরিচালনা করবে। নতুন ভাবে সৃষ্ট কোভিড-১৯ মহামারী মোকাবেলায় বাংলাদেশ ব্যাংকের নির্দেশনা অনুযায়ী বিশেষ এই সিএসআর প্রকল্পের সূচনা হয়।

‘সামাজিক দূর্গ’ প্রকল্পটির আওতায় দেশের ৩৫টি জেলার প্রায় ৭.৭ কোটি মানুষের মাঝে মাস্ক বিতরণ, স্বাস্থ্যসেবা এবং কোভিড-১৯-এর টিকাদানে সহযোগিতার মাধ্যমে সেবা পৌঁছে দেয়া হচ্ছে।

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি)-এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমানের উপস্থিতিতে তুষার ভৌমিক, চীফ ফাইন্যান্সিয়াল অফিসার, ব্র্যাক এবং সৈয়দ রফিকুল হক, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও চীফ বিজনেস অফিসার, এমটিবি নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

এছাড়াও ব্র্যাক-এর পরিচালক, হেল্থ, নিউট্রিশন ও পপুলেশন প্রোগ্রাম, ডাঃ মোরশেদা চৌধুরী এবং এমটিবি’র উপ-ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান মানি লন্ডারিং প্রতিরোধ পরিপালন কর্মকর্তা, রেইস উদ্দীন আহ্মাদ ও হেড অব কমিউনিকেশন্স ডিপার্টমেন্ট, আজম খানসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া