adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তপন চৌধুরী নতুন গান নিয়ে আশাবাদী

বিনোদন ডেস্ক : অনেকদিন পর নতুন কোনো গানে কণ্ঠ দিলেন নন্দিত কণ্ঠশিল্পী তপন চৌধুরী। স্থায়ী ভাবে যুক্তরাষ্ট্রে বসবাসের কারণে গানে খুব একটা দেখা যায় না তাকে। কাজ পড়লে মাঝে মাঝে দেশে আসেন। সেই ধারাবাহিকতায় সম্প্রতি তিনি দেশে এসে কণ্ঠ দিয়েছেন ‘খেলাঘর’ শিরোনামের একটি গানে।

এটির কথা, সুর ও সংগীত পরিচালনা করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সুরকার তানভীর তারেক। গানটির গল্প নিয়ে একটি মিউজিক ভিডিও নির্মাণ করা হয়েছে। আল মাসুদের পরিচালনায় সেখানে মডেল হয়েছেন অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ।
গানটি প্রসঙ্গে তপন চৌধুরী বলেন, ‘তানভীরের কথা ও সুরে গান করার পরিকল্পনা অনেক আগের। অবশেষে গানটি তৈরি হলো। আমি যেকোনো গান গাওয়ার আগে প্রথমে লিরিকটা দেখতে চাই। তানভীরের গানটির লিরিকটি মনকে নাড়া দিয়েছে। আশা করছি শ্রোতাদেরও ভালো লাগবে।’

গানটির গীতিকার ও সুরকার তানভীর তারেক বলেন, ‘এ সময়ে শুদ্ধ গানের চর্চা করছেন অনেকেই। কিন্তু শুদ্ধ সংগীতের পৃষ্ঠপোষকতার মানুষ কম। সেদিক দিয়ে তপন দা’র গানটি প্রকাশের জন্য ধ্রুব মিউজিক স্টেশনকে কৃতজ্ঞতা জানাতেই হয়।’

তিনি আরও জানান, তপন চৌধুরীর সঙ্গে এটি আমার প্রথম কাজ। গানটি একেবারে ভেতরের অনুভবের গান। নিয়তির কথা নিয়ে তৈরি একটি গান। নতুন এই গানটি ঈদ উপলক্ষে ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে প্রকাশ হবে বলেও তিনি উল্লেখ করেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া