adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পূর্ণিমার জন্য এখনাে অবিবাহিত নায়ক বাপ্পি

বিনোদন ডেস্ক : নব্বইয়ের দশক থেকে ঢাকাই সিনেমায় অভিনয় করে চলেছেন চিত্রনায়িকা পূর্ণিমা। তার অভিষেক হয়েছিল ১৯৯৭ সালে জাকির হোসেন রাজু পরিচালিত ‘এ জীবন তোমার আমার’ ছবির মাধ্যমে। ৪০ বছর বয়সী সেই পূর্ণিমার উপরেই নাকি ক্রাশ খেয়েছেন এ প্রজন্মের চিত্রনায়ক বাপ্পি চৌধুরী।

বয়স এবং চলচ্চিত্র ক্যারিয়ার- দুদিকেই পূর্ণিমার থেকে ছোট ৩৮ বছর বয়সী এই অভিনেতা। তবে শুধু ক্রাশই খাননি, পূর্ণিমার জন্যই নাকি তিনি এখনো অবিবাহিত। ঢালিউডের অন্যতম সুন্দরী এই নায়িকার অপেক্ষাতেই তিনি আছেন। এসব কথা নিজের ফেসবুকে বাপ্পিই লিখেছেন। সঙ্গে পূর্ণিমার সঙ্গে তোলা একটি ছবিও পোস্ট করেছেন।

তবে এগুলো বাপ্পির মনের কথা নয়। নিছক মজা করে কথাগুলো লিখেছেন তিনি। ঘটনা হলো, ১১ জুলাই (রবিবার) ছিল পূর্ণিমার জন্মদিন। এদিন নায়িকাকে শুভেচ্ছা জানিয়ে বাপ্পি তার ফেসবুকে লেখেন, ‘আপনি আমার ক্রাশ। এ জন্য এখনো বিয়ে না করে আপনার জন্য অপেক্ষা করছি। শুভ জন্মদিন পূর্ণিমা আপু।’

এমন কায়দায় জন্মদিনের শুভেচ্ছা জানানোয় ভক্তদের অনেকেই প্রশ্ন করছেন, সত্যিই কি পূর্ণিমাকে বিয়ে করতে চান বাপ্পি?

এ প্রসঙ্গে নায়ক গণমাধ্যমকে বলেন, ‘আরে পূর্ণিমা হচ্ছেন আমাদের আপু। অভিনেত্রী এবং ব্যক্তি হিসেবে তাকে আমার খুবই পছন্দ। তিনি নিজের সৌন্দর্য কত সুন্দরভাবে মেইনটেইন করছেন, বিষয়টি আমার খুবই ভালো লাগে। অনেকের মতো সত্যি সত্যিই পূর্ণিমা আপু আমার ক্রাশ। তাই কিছুটা মজা করেই জন্মদিনে এটা লিখে উইশ করেছি তাকে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া