adv
২৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বহুদিন পর একসঙ্গে কারিনার অতীত-বর্তমান

বিনোদন ডেস্ক : দীর্ঘ দুই দশক পর ফের একসঙ্গে কাজ করতে চলেছেন বলিউডের দুই সুপারস্টার সাইফ আলি খান ও হৃত্বিক রোশন। প্রথমজন অভিনেত্রী কারিনা কাপুরের বর্তমান জীবনসঙ্গী। দ্বিতীয়জনের সঙ্গে একসময় নায়িকার প্রেমের সম্পর্ক ছিল বলে শোনা যায়, যখন কিনা হৃত্বিক-কারিনা দুজনেরই ক্যারিয়ার সবে শুরু হয়েছে।

২০ বছর পর কারিনার অতীতের ও বর্তমান সঙ্গী হৃত্বিক ও সাইফ একসঙ্গে কাজ করতে চলেছেন একটি তামিল ছবির হিন্দি রিমেকে। ২০১৭ সালে মুক্তি পেয়েছিল তামিল ছবি ‘বিক্রম-বেধা’। বক্স অফিসে সেটি ঝড় তুলেছিল। সেখানে অভিনয় করেছিলেন আর মাধবন ও বিজয় শেতুপতি। সেই ছবিকেই এবার বলিউডের মোড়ক দিতে চলেছেন পরিচালক পুষ্কর ও গায়েত্রী।

প্রথমে শোনা যায়, এই ছবিতে সাইফের সঙ্গে দেখা যাবে আমির খানকে। তবে শেষ পর্যন্ত ছবি থেকে নিজেকে সরিয়ে নেন মিস্টার পারফেকশনিস্ট। আমিরের কারণে কিছুদিনের জন্য এই ছবি পিছিয়ে যায়। তার পরই শুরু হয় করোনার দাপট। তাই পুরো আলাপ আলোচনাই বন্ধ হয়ে যায়। তবে এবার হৃত্বিককে টিমে নিয়ে আসায় খুব শিগগির শুটিং শুরু হয়ে যাবে বলে নির্মাতা কর্তৃপক্ষ জানিয়েছে।

জানা গেছে, সব ঠিকঠাক চললে ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর মুক্তি পাবে সাইফ ও হৃত্বিকের এই ছবি। চলতি মাসের শেষ দিকে শুটিং শুরুর কথা রয়েছে। প্রথমে বিক্রম বেধা’র শুটিং ভারতে হওয়ার কথা থাকলেও করোনা আবহের জন্য অন্য কোনো দেশে ছবির শুটিং শুরুর সিদ্ধান্ত নিয়েছে নির্মাতারা। জানা গেছে, মুম্বাইয়ে নাকি ছবির ক্লাইম্যাক্স শুট করা হবে।

বলিউডের দুই মহারথী সাইফ আলি খান ও হৃত্বিক রোশনকে একসঙ্গে সর্বশেষ দেখা গেছে ২০০২ সালে। সানি দেওল-ববি দেওলের বোন অভিনেত্রী এষা দেওলের সঙ্গে ‘না তুম জানো না হাম’ ছবিতে অভিনয় করেছিলেন দুই হার্টথ্রব অভিনেতা। এতদিন পর আবার তারা একসঙ্গে কাজ করবেন। এ খবরে খুশি দুই তারকার ভক্তরা।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া