adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘ব্ল্যাক অ্যাডাম’র লুক প্রকাশ করলেন ডোয়াইন জনসন

বিনােদন ডেস্ক : হলিউড তারকা ডোয়াইন জনসন বহু প্রতীক্ষিত ছবি ‘ব্ল্যাক অ্যাডাম’র লুক প্রকাশ করেছেন। এই ছবিতে ‘অ্যান্টি হিরো’ চরিত্রে দেখা যাবে ‘দ্য রক’ খ্যাত এই অভিনেতাকে।

ইনস্টাগ্রামে ‘ব্ল্যাক অ্যাডাম’ ছবির লুকের ছবি শেয়ার করেছেন ডোয়াইন জনসন। শার্ট ছাড়া, সুঠাম শরীরের পেশীগুলোকে ক্যামেরায় ফুটিয়ে তুলতে মেকআপ আর্টিস্টকে কসরত করতে দেখা গেছে ছবিতে।

ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমার দক্ষ মেকআপ আর্টিস্ট জোয়েন রেহবেইন শরীরের বিশেষ কিছু স্থানে সাদা দাগ দিয়ে দিচ্ছেন যেন ভিজ্যুয়েল ইফেক্টস টিম সেগুলো ট্র্যাক করতে পারে এবং শত্রুদের সঙ্গে ব্ল্যাক অ্যাডাম লড়ার দৃশ্যে আমার মাসল ফাইবারগুলো কম্পিউট করতে পারে।

অভিনেতা আরও জানিয়েছেন, ‘ব্ল্যাক অ্যাডাম’-এর চূড়ান্ত শুটিং চলছে। আর এক সপ্তাহ চলতে পারে শুটিং। এই ছবির জন্য কঠিন পরিশ্রম, ডায়েট ও ব্যায়াম করতে হয়েছে অভিনেতাকে। ক্যারিয়ারের সবচেয়ে কঠিন কাজ ছিল এটি। কারণ, দর্শকের মনের মতো একটি ‘অ্যান্টি হিরো’ চরিত্র উপহার দিতে যাচ্ছেন তিনি।

ওয়ার্নার ব্রাদার্সের সুপার হিরো ফ্র্যাঞ্চাইজি শাজামের প্রধান ভিলেন ব্লাক অ্যাডাম। তবে ভিলেন না বলে অ্যান্টিহিরো বললে তা বেশি যুক্তিযুক্ত। শাজামের সাথে ব্ল্যাক অ্যাডামের অনেক মিল রয়েছে। শাজামের শক্তি আসে বিভিন্ন গ্রিক ও রোমান দেবতাদের থেকে। আর ব্ল্যাক অ্যাডামের শক্তি আসে কয়েকজন মিশরীয় দেবতাদের থেকে। ব্ল্যাক অ্যাডাম তার আবাসভূমি ও প্রাচীন শহর কানদাখের রক্ষাকর্তা। আখতোন নামের এক ভিলেনের আক্রমণে এই শহর ধসে পড়ে এবং ব্ল্যাক অ্যাডাম তার পরিবারকে হারায়। এই ঘটনার প্রেক্ষিতেই সে এক অ্যান্টিহিরোতে পরিণত হয়। ২০২২ সালের ২৯ জুলাই মুক্তি পাবে ‘ব্ল্যাক অ্যাডাম’।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া